15.1 C
Drøbak
রবিবার, জুলাই ৩, ২০২২
প্রথম পাতাসাম্প্রতিকঈদুল আজহা উপলক্ষ্যে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু ১ জুলাই

ঈদুল আজহা উপলক্ষ্যে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু ১ জুলাই

আগামী ১০ জুলাই পবিত্র ঈদুল আজহা উদযাপিত হবে ধরে নিয়ে ১ জুলাই থেকে অগ্রিম টিকিট বিক্রি শুরুর সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ রেলওয়ে। ঈদের আগের ৫ দিনের অগ্রিম টিকিট বিক্রি শুরু হবে ১ জুলাই। আর পরের ৫ দিনের ফিরতি টিকিটি বিক্রি শুরু হবে ৭ জুলাই থেকে।

ট্রেনের অগ্রিম টিকিট বিক্রির বিষয়ে গত ১৪ জুন রেল ভবনে একটি সভা অনুষ্ঠিত হয়। ওই সভায় এ বিষয়ে সিদ্ধান্ত হয়েছে। রেলওয়ের একটি সূত্র আজ সোমবার বিষয়টি নিশ্চিত করেছে।

সূত্র জানায়, ট্রেনের ৫ জুলাইয়ের টিকিট ১ জুলাই, ৬ জুলাইয়ের টিকিট ২ জুলাই, ৭ জুলাইয়ের টিকিট ৩ জুলাই, ৮ জুলাইয়ের টিকিট ৪ জুলাই এবং ৯ জুলাইয়ের টিকিট ৫ জুলাই বিক্রি করা হবে।

অন্যদিকে ১১ জুলাইয়ের ট্রেনের ফিরতি টিকিট ৭ জুলাই, ১২ জুলাইয়ের টিকিট ৮ জুলাই, ১৩ জুলাইয়ের টিকিট ৯ জুলাই এবং ১৪ ও ১৫ জুলাইয়ের টিকিট ১১ জুলাই বিক্রি করা হবে।

নাম প্রকাশে অনিচ্ছুক রেল মন্ত্রণালয়ের এক কর্মকর্তা সোমবার (২০ জুন) ঢাকা পোস্টকে জানান, আগামী ২২ জুন সকাল ১১টায় রেল ভবনে সংবাদ সম্মেলন করে এ বিষয়ে বিস্তারিত জানাবেন রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন। তাই এখন আর বিস্তারিত কিছু বলা যাচ্ছে না।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
[email protected]

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
[email protected]

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।