15.2 C
Drøbak
শনিবার, মে ২৮, ২০২২
প্রথম পাতাসাম্প্রতিকমাদারীপুরে বাসের ধাক্কায় ভ্যানের তিন যাত্রী নিহত

মাদারীপুরে বাসের ধাক্কায় ভ্যানের তিন যাত্রী নিহত

মাদারীপুরে যাত্রীবাহী বাসের ধাক্কায় ভ্যানের তিন যাত্রী নিহত হয়েছে। এ সময় বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে আহত হয়েছেন বেশ কয়েকজন। বুধবার (৪ মে) রাত ৮টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের রাজৈর উপজেলার সানের পাড়ে বটতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তবে তাৎক্ষণিক হতাহতদের নাম পরিচয় জানা যায়নি।

পুলিশ জানায়, সন্ধ্যায় বরিশাল থেকে আরিফ পরিবহনের একটি যাত্রীবাহী বাস ফরিদপুরের উদ্দেশে ছেড়ে আসে। বাসটি মাদারীপুরের রাজৈর উপজেলার সানের পাড় বটতলা এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে থেকে আসা একটি ভ্যানকে ধাক্কা দেয়। এতে ভ্যানের তিন যাত্রী ঘটনাস্থলে নিহত হন। এ সময় নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি ঢাকা-বরিশাল মহাসড়কের উল্টোপাশের খাদে পড়ে যায়। এতে আহত হন বেশ কয়েকজন। পরে তাদের উদ্ধার করে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

রাজৈর থানার ওসি আলমগীর হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, সড়কে যান চলাচল স্বাভাবিক রাখতে হাইওয়ে পুলিশের পাশাপাশি থানা পুলিশ কাজ করছে। এদিকে ঘটনার পর বাসের চালক ও হেলপার পালিয়ে গেলেও তাদের ব্যাপারে খোঁজখবর নেয়া হচ্ছে।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
[email protected]

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
[email protected]

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।