15.9 C
Drøbak
বুধবার, আগস্ট ১০, ২০২২
প্রথম পাতাসাম্প্রতিকবান্দরবানে গাড়ি খাদে পড়ে ৩ পর্যটক নিহত

বান্দরবানে গাড়ি খাদে পড়ে ৩ পর্যটক নিহত

বান্দরবানের থানচি উপজেলার জীবননগরে একটি পর্যটকবাহী গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে গেছে। এ ঘটনায় তিনজনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরও কমপক্ষে ছয়জন।

বৃহস্পতিবার (২৬ মে) বেলা ১১টার দিকে উপজেলার জীবননগর সড়কে এ দুর্ঘটনা ঘটে। থানচি থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সত্যব্রত চাকমা বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন, মো. মঞ্জুরুল ইসলাম (৪০), মো. জয়নাল আবেদিন (৩২) ও মো. হামিদুল ইসলাম (৪১)। ঘটনায় আহতরা হলেন, ওয়াহিদুজ্জামান ( ৪০), ফারুক ( ৪০), মো. মিলন (৩০), রাজীব মিয়া (৩০), ফয়সাল ( ৩৫) ও আব্দুল মালেক (৫২)। তারা সবাই বুয়েট নিরাপত্তা শাখার কর্মচারী।

স্থানীয়রা জানান, থানচির জীবননগর সড়কের ঢালু রাস্তায় পর্যটকবাহী একটি নোয়াহ গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গভীর খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই এক পর্যটকের মৃত্যু হয়, পরে মারা যান আরও একজন। এ সময় আরও সাতজন আহত হয়েছেন।

গুরুতর আহত অবস্থায় আহতদের মধ্যে পাঁচজনকে বান্দরবান সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

আহতদের অন্যতম মো. ওয়াহিদ বলেন, ঢাকা থেকে থানচিতে যাওয়ার পথে জীবননগর এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি খাদে পড়ে গিয়ে এ হতাহতের ঘটনা ঘটে।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
editor@samoyiki.com

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
sahitya@samoyiki.com

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।