16.6 C
Drøbak
সোমবার, আগস্ট ১৫, ২০২২
প্রথম পাতাসাম্প্রতিকচাঁদপুরে সোশ্যাল ইসলামী ব্যাংকের ভল্ট থেকে ২৭ লাখ টাকা চুরি

চাঁদপুরে সোশ্যাল ইসলামী ব্যাংকের ভল্ট থেকে ২৭ লাখ টাকা চুরি

চাঁদপুরে সোশ্যাল ইসলামী ব্যাংকের একটি শাখার ভল্ট থেকে ২৭ লাখ টাকা চুরি হয়েছে বলে জানিয়েছে পুলিশ। বৃহস্পতিবার (২৮ এপ্রিল) সকালে ব্যাংকের কর্মকর্তারা চুরির ওই ঘটনা জানতে পারেন । চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার মুন্সিরহাট বাজারে সোশ্যাল ইসলামী ব্যাংকের উপ-শাখায় এ ঘটনা ঘটে।

শাখার ব্যবস্থাপক এমএ হালিম ভূঁইয়া বলেন, “সকাল ৯টা ২০ মিনিটে তালা খুলে সহকারী কর্মকর্তা সাদ্দাম হোসেন জানালার গ্রিল কাটা এবং ভল্ট খোলা দেখতে পান। তিনি সঙ্গে সঙ্গে আমাকে ও পুলিশকে খবর দেন।”

জেলার সহকারী পুলিশ সুপার সুদীপ্ত রায় বলেন, “ব্যাংকের দোতালা ভবনের পূর্ব পাশে জানালার গ্রিল কেটে একটি সংঘবদ্ধ চোরের দল ভেতরে প্রবেশ করে। প্রথমেই তারা সিসিটিভির ক্যামেরায় কালো রং স্প্রে করে, যাতে তাদের শনাক্ত করা না যায়। পরে তারা প্রযুক্তি ব্যবহার করে ব্যাংকের ভল্ট খুলে ২৭ লাখ ৩০ হাজার ৩৮৩ টাকা নিয়ে যায়। যাওয়ার সময় তারা সিসিটিভির হার্ডডিস্কও নিয়ে যায়, যাতে কোনো প্রমাণ না থাকে।”

মতলব দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহিউদ্দিন মিয়া বলেন, “পুলিশ ঘটনা তদন্ত করছে। অভিযোগের ভিত্তিতে ব্যবস্থা নেওয়া হবে।”

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
editor@samoyiki.com

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
sahitya@samoyiki.com

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।