5.3 C
Drøbak
বৃহস্পতিবার, জানুয়ারী ২৭, ২০২২
প্রথম পাতাসাম্প্রতিকবঙ্গোপসাগরে মাছ ধরতে গিয়ে ১১ দিন ধরে ১১ জেলে নিখোঁজ

বঙ্গোপসাগরে মাছ ধরতে গিয়ে ১১ দিন ধরে ১১ জেলে নিখোঁজ

বঙ্গোপসাগরে মাছ ধরতে গিয়ে একটি মাছ ধরা ট্রলার সহ১১ জেলে নিখোঁজ রয়েছে। ১১ দিনেও ট্রলার সহ ১১ জেলের সন্ধান পাওয়া যায়নি।


এর আগে শনিবার (২৭ নভেম্বর) সকালে বড়শি দিয়ে মাছ শিকারের জন্য এফবি মামুন ট্রলারসহ ১১ জেলে সাগরে রওয়ানা হয়ে যায়। ট্রলার মালিক মো. হাবিবুর রহমান। তার বাড়ি বরগুনার নলটোনা ইউনিয়নে।

বরগুনা জেলা মৎস্যজীবী ট্রলার মালিক সমিতির সভাপতি গোলাম মোস্তফা চৌধুরী বলেন, শনিবার (২৭ নভেম্বর) সুন্দরবন সংলগ্ন বঙ্গোপসাগরের বড়শি দিয়ে মাছ শিকারের জন্য পাথরঘাটা থেকে যায়। এরপর আর ফিরে আসেনি। ধারনা করা হচ্ছে ঘূর্ণিঝড় জাওয়াদের কবলে পড়তে পারে।

তিনি আরও বলেন, বুধবার সকালে এফবি ভাই ভাই নামে একটি মাছ ধরার ট্রলার নিয়ে আ.সালাম মাঝির নেতৃত্বে ৬ জেলে নিখোঁজ ট্রলারটির সন্ধানে পাঠানো হয়েছে।

কোস্টগার্ডের পাথরঘাটার স্টেশনের কমান্ডার লেফটেনেন্ট এইচ এম এম হারুন অর রশীদ বলেন, ট্রলার মালিক সমিতির পক্ষ থেকে এ খবর আমাদেরকে জানানো হয়েছে। আমাদের উচ্চ মহলের পরামর্শ অনুযায়ী সকাল থেকেই অনুসন্ধানে আমাদের টিম কাজ করছে।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
[email protected]

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
[email protected]

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।