15.9 C
Drøbak
বুধবার, আগস্ট ১০, ২০২২
প্রথম পাতাসাম্প্রতিকখুলনার কয়রার সন্তানের সামনে গাছে বেঁধে নারীকে নির্যাতন

খুলনার কয়রার সন্তানের সামনে গাছে বেঁধে নারীকে নির্যাতন

খুলনার কয়রার গিলাবাড়ি এলাকায় সন্তানের সামনে মাকে গাছে বেঁধে নির্যাতনের ঘটনায় থানায় মামলা হয়েছে। ভুক্তভোগীর বাবা আব্দুল গফফার গাজী বাদী হয়ে শুক্রবার (১৫ জুলাই) ১৪ জনকে আসামি করে মামলা করেন।

মামলার আসামিরা হলেন, আব্দুল খালেক গাজী, আরাফাত হোসেন, আকফার হোসেন গাজী, নুর আলম, শফিকুল ইসলাম গাজী, রফিকুল ইসলাম গাজী, লিয়াকত গাজী, সালাউদ্দিন গাজী, খোকন গাজী, নাসরিন সুলতানা, সাবিনা আক্তার, সাহিদুর রহমান, আব্দুল মালেক গাজী ও আফসার গাজী।

কয়রা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এবিএমএস দোহা মামলার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, “এ ঘটনায় একটি মামলা হয়েছে। এখনো কাউকে গ্রেপ্তার করতে পারিনি। তবে আসামিদের গ্রেপ্তারের চেষ্টা।”

পুলিশ ও মামলা সূত্রে জানা যায়, গত ১১ জুলাই সকালে প্রতিপক্ষ জোরপূর্বক আব্দুল গফফার গাজীর জমিতে ঘর নির্মাণ করতে গেলে তার মেয়ে এবং এক নারী বাধা দেন। এ সময় গফফার গাজীর মেয়েকে গাছের সঙ্গে বেঁধে নির্যাতন করা হয়। পরে ৯৯৯-এ ফোন করলে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

কয়রা থানার উপপরিদর্শক (এসআই) মাসুদ ঘটনাস্থলে উপস্থিত হয়ে ভুক্তভোগীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। অবস্থার অবনতি হলে ওইদিন বিকেলে ভুক্তভোগীকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
editor@samoyiki.com

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
sahitya@samoyiki.com

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।