সোমবার, ডিসেম্বর ৫, ২০২২

খুলনার কয়রার সন্তানের সামনে গাছে বেঁধে নারীকে নির্যাতন

প্রকাশিত:

খুলনার কয়রার গিলাবাড়ি এলাকায় সন্তানের সামনে মাকে গাছে বেঁধে নির্যাতনের ঘটনায় থানায় মামলা হয়েছে। ভুক্তভোগীর বাবা আব্দুল গফফার গাজী বাদী হয়ে শুক্রবার (১৫ জুলাই) ১৪ জনকে আসামি করে মামলা করেন।

মামলার আসামিরা হলেন, আব্দুল খালেক গাজী, আরাফাত হোসেন, আকফার হোসেন গাজী, নুর আলম, শফিকুল ইসলাম গাজী, রফিকুল ইসলাম গাজী, লিয়াকত গাজী, সালাউদ্দিন গাজী, খোকন গাজী, নাসরিন সুলতানা, সাবিনা আক্তার, সাহিদুর রহমান, আব্দুল মালেক গাজী ও আফসার গাজী।

কয়রা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এবিএমএস দোহা মামলার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, “এ ঘটনায় একটি মামলা হয়েছে। এখনো কাউকে গ্রেপ্তার করতে পারিনি। তবে আসামিদের গ্রেপ্তারের চেষ্টা।”

পুলিশ ও মামলা সূত্রে জানা যায়, গত ১১ জুলাই সকালে প্রতিপক্ষ জোরপূর্বক আব্দুল গফফার গাজীর জমিতে ঘর নির্মাণ করতে গেলে তার মেয়ে এবং এক নারী বাধা দেন। এ সময় গফফার গাজীর মেয়েকে গাছের সঙ্গে বেঁধে নির্যাতন করা হয়। পরে ৯৯৯-এ ফোন করলে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

কয়রা থানার উপপরিদর্শক (এসআই) মাসুদ ঘটনাস্থলে উপস্থিত হয়ে ভুক্তভোগীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। অবস্থার অবনতি হলে ওইদিন বিকেলে ভুক্তভোগীকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

সর্বাধিক পঠিত

আরো পড়ুন
সম্পর্কিত

উদার আকাশ ঈদ-শারদ উৎসব সংখ্যা প্রকাশ

উদার আকাশ ঈদ-শারদ উৎসব সংখ্যা ১৪২৯ প্রকাশনা উৎসব উদ্বোধন...

পশ্চিমবঙ্গ: পুবের কলম ও বুদ্ধিজীবী মঞ্চের নবী দিবস উদযাপন

একদিকে বিদ্বেষ, অন্যদিকে সম্প্রীতি৷ তারই নাম বাংলা৷ এখানে নবী...

বাংলাদেশ: যমুনায় তীব্র ভাঙন; অর্ধশত বাড়িঘর জমিজমা যমুনায় বিলীন

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলা যমুনা নদী অধ্যুষিত দুর্গম জালালপুর ইউনিয়নের...

ষষ্ঠী পূজার মধ্য দিয়ে হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব শারদীয় দুর্গাপূজা শুরু

হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা শুরু...
লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।