11.1 C
Drøbak
রবিবার, মে ২৯, ২০২২
প্রথম পাতাসাম্প্রতিকশাবিতে শিক্ষার্থীদের হাতে ফেনসিডিলসহ নিরাপত্তাকর্মী আটক

শাবিতে শিক্ষার্থীদের হাতে ফেনসিডিলসহ নিরাপত্তাকর্মী আটক

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবি) জাহিদুর রহমান নামে নিরাপত্তাকর্মীকে এক বোতল ফেনসিডিলসহ আটক করেছেন শিক্ষার্থীরা। এ তথ্য নিশ্চিত করেছেন শাবি ক্যাম্পাসে উপস্থিত সাংবাদিক আরাফ আহমদ। সোমবার (২৪ জানুয়ারি) রাত ১১টার দিকে ওই নিরাপত্তাকর্মী একটি ওষুধের মোড়কের ভেতরে ফেনসিডিলের বোতল নিয়ে যাচ্ছিলেন। তখন তাকে হাতে-নাতে ধরে ফেলেন শিক্ষার্থীরা।

ওই নিরাপত্তাকর্মীর দাবি, এক শিক্ষকের জন্য তিনি সেটি নিয়ে যাচ্ছিলেন।

এদিকে তাকে আটকের পর শাবিতে আন্দোলনকারী শিক্ষার্থীরা “ফ-তে ফেনসিডিল, ফ-ফরিদ”-এমন স্লোগান দিতে শুরু করেন। এছাড়া, “এ ক্যাম্পাসে হবে না, ফেনসিডিলের আস্তানা”-এমন স্লোগানও শোনা যায় তাদের মুখে।

এ বিষয়ে জানতে চাইলে সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) বিএম আশরাফ উল্লাহ জানান, পুলিশ এ বিষয়ে খোঁজ নিচ্ছে।

তবে এ ব্যাপারে বিশ্ববিদ্যালয়ের কোনো দায়িত্বশীল ব্যক্তির মন্তব্য পাওয়া যায়নি।

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ফরিদ উদ্দিন আহমেদের পদত্যাগের দাবিতে ক্যাম্পাস এখন উত্তাল। ক্যাম্পাসে বহিরাগতদের আগমন ঠেকাতে আন্দোলনের একাদশ দিনে (সোমবার) সকালে বিশ্ববিদ্যালয়ের ফটকে “সিকিউরিটি চেক” বসান আন্দোলনকারীরা। সেখানেই মাদকদ্রব্যসহ ধরা পড়েন নিরাপত্তাকর্মী জাহিদুর রহমান।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
[email protected]

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
[email protected]

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।