2.8 C
Drøbak
বুধবার, জানুয়ারী ১৯, ২০২২
প্রথম পাতাসাম্প্রতিকনাটোরে আ’লীগের ৪ বিদ্রোহী প্রার্থী বহিস্কার

নাটোরে আ’লীগের ৪ বিদ্রোহী প্রার্থী বহিস্কার

নাটোরের বড়াইগ্রামে ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগ থেকে মনোনয়ন বঞ্চিত ৪ বিদ্রোহী প্রার্থীকে বহিস্কার করা হয়েছে। মঙ্গলবার উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাড. মিজানুর রহমান মিজান স্বাক্ষরিত অব্যহতি পত্র বহিস্কৃত ৪ বিদ্রোহী প্রার্থীর কাছে প্রেরণ করা হয়েছে।

বহিস্কৃতরা হলেন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও গোপালপুর ইউনিয়নে চশমা প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতাকারী বিদ্রোহী প্রার্থী আব্দুস সালাম খাঁন ও নগর ইউনিয়নে ঘোড়া প্রতীক নিয়ে প্রার্থী মস্তফা সামসুজ্জোহা সাহেব,

চান্দাই ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি চশমা প্রতীকে নিয়ে প্রতিদ্বন্দ্বিতাকারী বিদ্রোহী প্রার্থী আনিসুর রহমান সরকার ও বড়াইগ্রাম ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ঘোড়া প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতাকারী বিদ্রোহী প্রার্থী এসএম মাসুদ রানা মান্নান।

এছাড়া উপজেলার জোনাইল ইউনিয়নে মনোনয়ন বঞ্চিত বিদ্রোহী প্রার্থী আবুল কালাম আজাদের দলীয় কোন পদে না থাকায় তাকে পদ থেকে অব্যাহতি দেওয়া যায়নি। অব্যহতি পত্রে উল্লেখ করা হয়েছে, প্রার্থীদের সাংগঠনিক পদে থাকা সত্ত্বেও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আওয়ামীলীগের সভানেত্রী-

এবং স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের চেয়ারম্যান কর্তৃক মনোনীত প্রার্থীর বিপক্ষে নিজে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণ করে সংগঠনের শৃঙ্খলা ভঙ্গ করায় গঠনতন্ত্রের ৪৭(১) ধারায় অপরাধ করায় উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক পদ থেকে তাদেরকে বহিষ্কার করা হয়েছে।

উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল কুদ্দুস মিয়াজী বিদ্রোহী প্রার্থীদের বহিস্কারের সত্যতা নিশ্চিত করে জানান, বিদ্রোহী প্রার্থীদের পক্ষে নির্বাচনে সহযোগিতাকারী নেতাদের ব্যাপারেও সিদ্ধান্ত নেয়া হবে।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
[email protected]

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
[email protected]

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।