8.8 C
Drøbak
বৃহস্পতিবার, অক্টোবর ২১, ২০২১
প্রথম পাতাসাম্প্রতিকশাহজাদপুরে বিএনপি'র উদ্যোগে বিনামূল্যে করোনা সহায়ক চিকিৎসা কেন্দ্রের উদ্বোধন

শাহজাদপুরে বিএনপি’র উদ্যোগে বিনামূল্যে করোনা সহায়ক চিকিৎসা কেন্দ্রের উদ্বোধন

বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র উদ্যোগে শাহজাদপুরে করোনায় আক্রান্ত সর্বসাধারণকে বিনামূল্যে চিকিৎসাসেবা প্রদানের লক্ষ্যে করোনা সহায়ক চিকিৎসা কেন্দ্রের উদ্বোধন করা হয়েছে।

১২ আগষ্ট (বৃহস্পতিবার) সকালে শাহজাদপুর পৌর এলাকার খঞ্জনদিয়ারস্থ প্রফেসর ড. এমএ মুহিতের বাসভবনে বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় সিরাজগঞ্জ জেলা বিএনপি’র তত্ত্বাবধায়নে শাহজাদপুর উপজেলা বিএনপি’র আহবায়ক প্রফেসর ড. এমএ মুহিতের পৃষ্টপোষকতায় ৫ শয্যাবিশিষ্ট এ চিকিৎসা কেন্দ্রটি ভার্চুয়াল লাইভে উদ্বোধন করেন জিয়াউর রহমান ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির নির্বাহী পরিচালক ও বেগম খালেদা জিয়ার রাজনৈতিক উপদেষ্টা অধ্যাপক ড. ফরহাদ হালিম ডোনার।

শাহজাদপুর উপজেলা বিএনপি’র যুগ্ম-আহবায়ক মোঃ ইকবাল হোসেন হিরু’র সভাপতিত্বে ও আরিফুজ্জামন আরিফের সঞ্চালনায় অনুষ্ঠিত ভার্চুয়াল লাইভ কনফারেন্সে
প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক ভূমি প্রতিমন্ত্রী ও রাজশাহী বিভাগীয় বিএনপি’র সাংগঠনিক সম্পাদক এ্যাড. রুহুল কুদ্দুস তালুকদার দুলু।

উক্ত সভায় প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন সিরাজগঞ্জ জেলা বিএনপি’র প্রধান উপদেষ্টা ও শাহজাদপুর উপজেলা বিএনপি’র আহবায়ক প্রফেসর ড. এমএ মুহিত। এতে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, ডক্টর এসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব) কেন্দ্রীয় কমিটি’র সভাপতি অধ্যাপক ডা. হারুন আল রশিদ, সিরাজগঞ্জ জেলা বিএনপি’র সভাপতি সাবেক সংসদ সদস্য রুমানা মাহমুদ, জেলা বিএনপি’র সাধারন সম্পাদক মোঃ সাইদুর রহমান বাচ্চু, ড্যাব কেন্দ্রীয় কমিটি’র সহ-দপ্তর সম্পাদক ডা.এরফান আহাম্মেদ, ড্যাব সিরাজগঞ্জ জেলা শাখা’র সভাপতি ডা.আব্দুল লতিফ প্রমুখ। অনুষ্ঠানের প্রধান বক্তা প্রফেসর ড. এমএ মুহিত বলেন, “সরকারের বিভিন্ন মহল যখন দুর্নীতি লুটপাট করে পুরো স্বাস্থ্য ব্যবস্থাকে ধ্বংশ করে ফেলেছে, সে সময় বিএনপি অসহায় মানুষকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদানের লক্ষ্যে নানা কর্মসূচি পালন করছে। শাহজাদপুরে করোনায় অাক্রান্ত গরীব মানুষকে এখানে প্রতিদিন বিনামূল্যে স্বাস্থ্যসেবা প্রদান ও অক্সিজেন সরবরাহ করা হবে। জনকল্যাণে এহেন সেবামূলক কার্যক্রম অব্যাহত থাকবে।”

উক্ত অনুষ্ঠানে শাহজাদপুর উপজেলা, পৌর ও ইউনিয়ন বিএনপি’র ও এর সংগঠনের নেতাকর্মী ও সমর্থকেরা উপস্থিত ছিলেন।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
[email protected]

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
[email protected]

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।