12.1 C
Drøbak
বুধবার, আগস্ট ৪, ২০২১
প্রথম পাতাসাম্প্রতিকনাটোরের গুরুদাসপুরে ৩৩৩ নম্বরে ফোন করে ৩৭০ পরিবার পেলেন খাদ্য সহায়তা

নাটোরের গুরুদাসপুরে ৩৩৩ নম্বরে ফোন করে ৩৭০ পরিবার পেলেন খাদ্য সহায়তা

নাটোরের গুরুদাসপুর উপজেলায় জাতীয় জরুরি সেবা ‘৩৩৩’ নম্বরে ফোন করে ৩৭০ পরিবার পেলেন খাদ্য সহায়তা। বুধবার বিকেলে উপজেলা পৌরসভার বিভিন্ন এলাকায় গিয়ে উপজেলা নির্বাহী অফিসার মো. তমাল হোসেন প্রতিটি বাড়িতে ওই খাদ্য সামগ্রী পৌছে দিয়েছেন।

ইউএনও মো. তমাল হোসেন জানান, প্রধানমন্ত্রীর ঘোষণা অনুযায়ী করোনার প্রভাবে কর্মহীন মানুষের ঘরে ঘরে খাবার পৌঁছে দেয়ার নির্দেশ বাস্তবায়ন করা হচ্ছে। আমাদের ‘৩৩৩’ হটলাইনে যারা ফোন করেছিলেন তাদের তথ্য যাচাই-বাচাই করে গত ৫ দিনে ৩৭০টি পরিবারের ঘরে ঘরে খাবার পৌছে দেয়া হয়েছে।

তিনি আরও জানান, উপজেলা প্রশাসনের অনলাইনে প্রায় ২০০ শতাধিক আবেদন জমা পড়েছে। সেগুলো যাচাই-বাছাই করে প্রকৃত কর্মহীনদের ঘরে প্রধানমন্ত্রীর উপহার খাদ্য সামগ্রী পৌঁছে দেয়া হবে।

এসময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. আবু রাসেল, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা কার্যালয়ের উপ-সহকারী নজরুল ইসলাম, স্বেচ্ছাসেবক রোভার স্কাউট সদস্য রাসেল, সজিব আহম্মেদ, মাজেদুর রহমান মুন্নাসহ অনেকে।

খাদ্য সামগ্রী পেয়ে সাধারণ মানুষ প্রধানমন্ত্রীসহ প্রশাসনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
[email protected]

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
[email protected]

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।