ভারত: পশ্চিমবঙ্গে তৃণমূল কংগ্রেস কর্মীকে গুলি করে হত্যা

সাময়িকী ডেস্ক
সাময়িকী ডেস্ক
2 মিনিটে পড়ুন
৭ জন নিহত হয়েছেন। প্রতীকী ছবি

পঞ্চায়েত নির্বাচনের আগেই ভারতের পশ্চিমবঙ্গে একের পর এক ঘটনা-দুর্ঘটনা ঘটেই চলেছে। কখনো বেআইনি অর্থ উদ্ধার হচ্ছে আবার কখনো বোম ব্লাস্ট হচ্ছে।

এবার পূর্ব বর্ধমান জেলার কেতুগ্রামে দুলাল শেখ ওরফে ইয়াসিন শেখ (৪৪) নামে তৃণমূল কংগ্রেসের এক কর্মীকে প্রকাশ্যে গুলি করে হত্যা করার ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (১২ জানুয়ারি) কেতুগ্রামে পয়েন্ট ব্ল্যাংক রেঞ্জ থেকে গুলি করা হয় তাকে।

পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকালে কেতুগ্রামের আমগড়িয়া বাজারে গিয়েছিলেন দুলাল শেখে। সেখানে একটি চায়ের দোকানে বসে ছিলেন তিনি। সেসময় হঠাৎ করেই একটি বাইকে থেকে দুলালের মাথায় গুলি করে পালিয়ে যায় দুষ্কৃতিকারী। এতে তিনি ঘটনাস্থলেই মারা যান।

স্থানীয় ও পরিবার সূত্রে জানা গেছে, দুলাল শেখ বালির ব্যবসা করতেন ও এলাকায় সক্রিয় তৃণমূল কর্মী হিসেবে পরিচিত ছিলেন। তবে ঠিক কী কারণে তাকে হত্যা করা হলো, তা নিয়ে কারও কোনো পরিষ্কার ধারণা নেই।

পরিবারের দাবি, পুরোনো কোনো আক্রোশের জেরেই দলের কর্মীদের মধ্য থেকেই কেউ তাকে খুন করেছেন। তবে আসল কারণ খুঁজে বের করতে তদন্তে নেমেছে পুলিশ। হত্যাকারীকে খুঁজে বের করতে জোর তল্লাশি চালানো হচ্ছে।

দুলালের ছেলে বলেন, আমার বাবা বালির ব্যবসা করতেন। আজ তিনি বাজার করতে গিয়েছিলেন। তারপরেই নাকি কে বা কারা তাকে গুলি করে পালিয়ে যান।

মৃতের এক আত্মীয় বলেন, সকালে দুলাল বাজারে গিয়েছিলেন। সেখানে তিনি একটি চায়ের দোকানে বসেছিলেন। তখনই কেউ বাইকে করে এসে দুলালকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। তিনি তৃণমূল করতেন, কিন্তু ঠিক কী কারনে তাকে এভাবে হত্যা করা হলো বলতে পারবো না।

বর্ধমান জেলার তৃণমূল নেতারা জানান, দলের কেউ অন্যায় করলে ছাড় দেওয়া হবে না। তৃণমূল কংগ্রেসের রাজ্য মুখপাত্র দেবু টুডু বলেন, ঘটনাটি শুনেছি। পুলিশ তদন্ত করছে। এর সঙ্গে দলের কেউ জড়িত থাকলে দৃষ্টান্তমূলক সাজা দেওয়া হবে।

গুগল নিউজে সাময়িকীকে অনুসরণ করুন 👉 গুগল নিউজ গুগল নিউজ

এই নিবন্ধটি শেয়ার করুন
একটি মন্তব্য করুন

প্রবেশ করুন

পাসওয়ার্ড ভুলে গেছেন?

পাসওয়ার্ড ভুলে গেছেন?

আপনার অ্যাকাউন্টের ইমেইল বা ইউজারনেম লিখুন, আমরা আপনাকে পাসওয়ার্ড পুনরায় সেট করার জন্য একটি লিঙ্ক পাঠাব।

আপনার পাসওয়ার্ড পুনরায় সেট করার লিঙ্কটি অবৈধ বা মেয়াদোত্তীর্ণ বলে মনে হচ্ছে।

প্রবেশ করুন

Privacy Policy

Add to Collection

No Collections

Here you'll find all collections you've created before.

লেখা কপি করার অনুমতি নাই, লিংক শেয়ার করুন ইচ্ছে মতো!