মাদক কারবারিকে ধরতে গিয়ে হামলার শিকার বিএসএফ

সাময়িকী ডেস্ক
সাময়িকী ডেস্ক
1 মিনিটে পড়ুন

ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের বাগদা থানার নওদাপাড়া গ্রামে এক মাদক কারবারিকে ধরতে গিয়ে হামলার শিকার হয়েছেন দেশটির সীমান্তরক্ষী বাহিনী বিএসএফের সদস্যরা। শুক্রবারের এ ঘটনায় বাহিনীটির চারজন জওয়ান আহত হয়েছেন।

বিএসএফ জানায়, আহত জওয়ানদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে একজনের অবস্থা গুরুতর হওয়ায় তাকে কলকাতায় পাঠনো হয়েছে।

অভিযুক্ত আলমগীর মণ্ডলের বাড়িতে মাদকের মজুত রয়েছে- এমন খবরে তার বাড়িতে অভিযান চালায় বিএসএফ। এ সময় আলমগীর মণ্ডলের প্রতিবেশী সুকদেব মণ্ডল ও সুকুমার মণ্ডলের বাড়িতেও অভিযান চালানো হয়। ঘটনাস্থল থেকে আলমগীরকে আটক করে নিয়ে যাওয়ার সময় লাঠি, পাথর দিয়ে বিএসএফ সদস্যদের ওপর হামলা চালায় দুর্বৃত্তরা। এরপর বিএসএফ পাল্টা প্রতিরোধ গড়ে তোলে। তখনই পালিয়ে যায় দুর্বৃত্তরা।

অভিযানে আলমগীরের বাড়ি থেকে ৪৩ কেজি গাঁজা ও ৩৭১ বোতল ফেনসিডিল বাজেয়াপ্ত করা হয়।

বিএসএফের দক্ষিণবঙ্গ ফ্রন্টিয়ার জানায়, অভিযুক্ত মাদক কারবারি আলমগীর মোস্ট ওয়ান্টেড তালিকায় ছিল । আগে তাকে হাতেনাতে ধরা যায়নি। জিজ্ঞাসাবাদে তিনি জানিয়েছেন, ছয় বছর ধরে মাদক কারবারের সঙ্গে তিনি জড়িত। আটক মাদক কারবারি এবং বাজেয়াপ্ত মাদকদ্রব্য নার্কোটিকস কন্ট্রোল ব্যুরোতে (এনসিবি) হস্তান্তর করা হবে।

বিএসএফ জওয়ানদের ওপর হামলা এবং সরকারি সম্পত্তি ক্ষতি করার অভিযোগে দুর্বৃত্তদের বিরুদ্ধে বাগদা থানায় একটি মামলা করা হয়েছে।

গুগল নিউজে সাময়িকীকে অনুসরণ করুন 👉 গুগল নিউজ গুগল নিউজ

এই নিবন্ধটি শেয়ার করুন
একটি মন্তব্য করুন

প্রবেশ করুন

পাসওয়ার্ড ভুলে গেছেন?

পাসওয়ার্ড ভুলে গেছেন?

আপনার অ্যাকাউন্টের ইমেইল বা ইউজারনেম লিখুন, আমরা আপনাকে পাসওয়ার্ড পুনরায় সেট করার জন্য একটি লিঙ্ক পাঠাব।

আপনার পাসওয়ার্ড পুনরায় সেট করার লিঙ্কটি অবৈধ বা মেয়াদোত্তীর্ণ বলে মনে হচ্ছে।

প্রবেশ করুন

Privacy Policy

Add to Collection

No Collections

Here you'll find all collections you've created before.

লেখা কপি করার অনুমতি নাই, লিংক শেয়ার করুন ইচ্ছে মতো!