সৌদি ক্লাবেই নাম লেখালেন ক্রিস্টিয়ানো রোনালদো

সাময়িকী ডেস্ক
সাময়িকী ডেস্ক
2 মিনিটে পড়ুন

ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গে সম্পর্ক শেষ হওয়ার পর থেকেই শোনা যাচ্ছিল, সৌদি আরবের ক্লাব আল-নাসরে যোগ দিতে যাচ্ছেন ক্রিস্টিয়ানো রোনালদো। অবশেষে সেই গুঞ্জনই সত্যি হলো। ইউরোপ ছেড়ে সৌদি আরবের ক্লাব আল নাসরে যোগ দিলেন সিআরসেভেন।

দুই পক্ষের আলোচনার পর সম্পন্ন হয়েছে চুক্তিও। ৩৭ বছর বয়সী পর্তুগিজ তারকা এশিয়ার ক্লাবটির সঙ্গে ২০২৫ সাল পর্যন্ত চুক্তিবদ্ধ হয়েছেন।

শুক্রবার (৩০ ডিসেম্বর) রাতে এক বিবৃতিতে রোনালদোকে দলে ভেড়ানোর আনুষ্ঠানিক ঘোষণা দেয় সৌদির ক্লাবটি।

আল নাসরের দেওয়া বিবৃতিতে রোনালদো বলেছেন, “একটি ভিন্ন দেশে নতুন ফুটবল লিগের অভিজ্ঞতা নিতে আমি রোমাঞ্চিত বোধ করছি। সৌদি আরবের পুরুষ ও নারী ফুটবলের উন্নয়নে আল নাসরের যে লক্ষ্য, সেটা খুবই অনুপ্রেরণাদায়ক।”

বিবৃতিতে আল-নাসেরের প্রেসিডেন্ট মুসাল্লি আলমুয়াম্মার বলেছেন, “ইতিহাস তৈরি হচ্ছে। এটা এমন একটা চুক্তি যা শুধু আমাদের ক্লাবকে আরও বড় সাফল্য অর্জনে অনুপ্রাণিত করবে না বরং আমাদের লিগ, আমাদের জাতি ও ভবিষ্যৎ প্রজন্মের ছেলে-মেয়েদের নিজেদের সেরা সংস্করণ হতে অনুপ্রাণিত করবে। ক্রিস্টিয়ানো রোনালদো, নতুন বাড়ি আল নাসরে আপনাকে স্বাগত।”

আল নাসেরও ৭ নম্বর জার্সি পরে খেলবেন রোনালদো।ঠিক কতো টাকায় সিআরসেভেনের সঙ্গে চুক্তি হয়েছে সেটা অবশ্য প্রকাশ করা হয়নি। তবে, জানা গেছে প্রতি মৌসুমে ৭৫ মিলিয়ন ডলার করে পাবেন রোনালদো। এর আগে এই ক্লাবে খেলে কেউ এতো বড় অংক পাননি।

গত দুই দশক ধরে ইউরোপের ক্লাব ফুটবলের সেরা তারকাদের একজন ছিলেন রোনালদো। সব মিলিয়ে ইউরোপের ৪টি ক্লাবে খেলেছেন তিনি। বর্ণাঢ্য ক্যারিয়ারে তিনি পাঁচটি উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ, তিনটি ইংলিশ প্রিমিয়ার লিগ এবং দুটি করে স্প্যানিশ লা লিগা ও ইতালিয়ান সিরি আ জিতেছেন। ব্যালন ডি অর পুরস্কার জিতেছেন ৫ বার।

গুগল নিউজে সাময়িকীকে অনুসরণ করুন 👉 গুগল নিউজ গুগল নিউজ

এই নিবন্ধটি শেয়ার করুন
একটি মন্তব্য করুন

প্রবেশ করুন

পাসওয়ার্ড ভুলে গেছেন?

পাসওয়ার্ড ভুলে গেছেন?

আপনার অ্যাকাউন্টের ইমেইল বা ইউজারনেম লিখুন, আমরা আপনাকে পাসওয়ার্ড পুনরায় সেট করার জন্য একটি লিঙ্ক পাঠাব।

আপনার পাসওয়ার্ড পুনরায় সেট করার লিঙ্কটি অবৈধ বা মেয়াদোত্তীর্ণ বলে মনে হচ্ছে।

প্রবেশ করুন

Privacy Policy

Add to Collection

No Collections

Here you'll find all collections you've created before.

লেখা কপি করার অনুমতি নাই, লিংক শেয়ার করুন ইচ্ছে মতো!