বাংলাদেশ: মসজিদে নামাজরত অবস্থায় বড়ভাইকে কুপিয়ে হত্যা চেষ্টা, ছোটভাইকে গ্রেফতারের দাবি এলাকাবাসীর

সাময়িকী ডেস্ক
সাময়িকী ডেস্ক
2 মিনিটে পড়ুন

বাংলাদেশের লালমনিরহাটে নামাজরত অবস্থায় বড়ভাইকে কুপিয়ে জখমের অভিযোগ উঠেছে ছোটভাই আবুল হোসেনের বিরুদ্ধে। পারিবারিক জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে এ মর্মান্তিক ঘটনা ঘটে।

এ ঘটনার প্রতিবাদে আজ (১৬ সেপ্টেম্বর) দুপুরে সদর উপজেলার মোস্তফীরহাটে লালমনিরহাট-রংপুর মহাসড়কে ঘণ্টাব্যাপী মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে মসজিদ কমিটি সহ এলাকাবাসী।

যমুনা টিভির সংবাদে বলা হয়, লালমনিরহাট সদর উপজেলার মোস্তফীরহাট বাসস্ট্যান্ড সংলগ্ন গ্রামের আব্দুল খালেক ও তার ছোটভাই আবুল হোসেনের মধ্যে দীর্ঘদিন ধরে জমিজমা নিয়ে বিরোধ চলছিল। এরই মধ্যে গত ১৪ সেপ্টেম্বর ভোরে বড়ভাই আব্দুল খালেক ফজরের নামাজের জন্য বাড়ির পাশের একটি মসজিদে যান। সেখানে নামাজরত অবস্থায় ছোটভাই আবুল হোসেন ও তার স্ত্রী দেশীয় ধারালো অস্ত্র দিয়ে বড়ভাই আব্দুল খালেককে কুপিয়ে জখম করে।

পরে মসজিদের মুসল্লীরা তাকে আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করে। সেখানে তার শারীরিক অবস্থার উন্নতি না হলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণর পরামর্শ দেন। বর্তমানে ভুক্তভোগী আব্দুল খালেক রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এ বিষয়ে ১৫ সেপ্টেম্বর আহত আব্দুল খালেকের স্ত্রী পরিনা বেগম বাদী হয়ে আবুল হোসেন ও তার স্ত্রী মাসুদা বেগমকে আসামি করে লালমনিরহাট সদর থানায় মামলা দায়ের করেছেন। এ ঘটনায় আসামিদের এখনও গ্রেফতার না করায় বিক্ষোভরত এলাকাবাসী বলেন, মসজিদে এমন হামলা একটি মর্মান্তিক এবং বিরল ঘটনা। মামলা করার পরও এখনো আসামি আবুল হোসেনকে পুলিশ গ্রেফতার করেনি। পুলিশ সব ঘটনা জানার পরেও এখনো আসামি ধরাছোঁয়ার বাইরে। খুব দ্রুত অভিযুক্তদের গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে আসার দাবি জানান মসজিদ কমিটির মুসল্লিসহ স্থানীয়রা।

এ ঘটনায় লালমনিরহাট সদর থানার ওসি (তদন্ত) মোজাম্মেল হক জানান, আসামিদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

গুগল নিউজে সাময়িকীকে অনুসরণ করুন 👉 গুগল নিউজ গুগল নিউজ

এই নিবন্ধটি শেয়ার করুন
একটি মন্তব্য করুন

প্রবেশ করুন

পাসওয়ার্ড ভুলে গেছেন?

পাসওয়ার্ড ভুলে গেছেন?

আপনার অ্যাকাউন্টের ইমেইল বা ইউজারনেম লিখুন, আমরা আপনাকে পাসওয়ার্ড পুনরায় সেট করার জন্য একটি লিঙ্ক পাঠাব।

আপনার পাসওয়ার্ড পুনরায় সেট করার লিঙ্কটি অবৈধ বা মেয়াদোত্তীর্ণ বলে মনে হচ্ছে।

প্রবেশ করুন

Privacy Policy

Add to Collection

No Collections

Here you'll find all collections you've created before.

লেখা কপি করার অনুমতি নাই, লিংক শেয়ার করুন ইচ্ছে মতো!