ধর্ষণে বাধা দেওয়ায় ৮ বছরের শিশুকে গলাটিপে হত্যার চেষ্টা

সাময়িকী ডেস্ক
সাময়িকী ডেস্ক
1 মিনিটে পড়ুন

যশোরের অভয়নগর উপজেলায় ধর্ষণে বাধা দেওয়ায় ৮ বছরের এক শিশুকে হত্যার চেষ্টা করা হয়েছে। অভয়নগরের নওয়াপাড়া পৌর এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় শিশুটির মা বাদী হয়ে একটি মামলা করেন। শুক্রবার পুলিশ অভিযুক্ত রানাকে গ্রেপ্তার করেছে। আহত শিশুটি খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এজাহারে বলা হয়, তিনি পাটকল শ্রমিক। তাঁর স্বামী রাজমিস্ত্রি। মা, স্বামী, আট ও চার বছরের দুই মেয়েকে নিয়ে তিনি নওয়াপাড়া এলাকায় থাকেন। বৃহস্পতিবার সকালে কাজের উদ্দেশে বের হন তিনি। তাঁর স্বামীও একই সময়ে কাজে যান। বাড়িতে মায়ের কাছেই ছিল দুই মেয়ে। বড় মেয়ে বিল্লাল গাজীর বাড়ির উঠানে খেলা করছিল। সকাল সাড়ে ১০টার দিকে বিল্লাল গাজীর ছেলে রানা তাঁর মেয়েকে ঘরে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। এ সময় চিৎকার করতে থাকলে রানা মেয়ের গলা টিপে ধরে এবং মাথা দেয়ালের সঙ্গে আঘাত করে।

পরে তাকে উদ্ধার করে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। কিন্তু অবস্থা খারাপ হওয়ায় চিকিৎসক তাকে খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে পাঠানোর পরামর্শ দেন। পরে তাকে সেখানে নেওয়া হয়।

অভয়নগর থানার ওসি শামীম হাসান বলেন, শিশু ধর্ষণের চেষ্টায় মামলা হয়েছে। অভিযুক্ত রানাকে গ্রেপ্তার করেছে পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে রানা ধর্ষণচেষ্টার কথা স্বীকার করেছে। তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

গুগল নিউজে সাময়িকীকে অনুসরণ করুন 👉 গুগল নিউজ গুগল নিউজ

এই নিবন্ধটি শেয়ার করুন
একটি মন্তব্য করুন

প্রবেশ করুন

পাসওয়ার্ড ভুলে গেছেন?

পাসওয়ার্ড ভুলে গেছেন?

আপনার অ্যাকাউন্টের ইমেইল বা ইউজারনেম লিখুন, আমরা আপনাকে পাসওয়ার্ড পুনরায় সেট করার জন্য একটি লিঙ্ক পাঠাব।

আপনার পাসওয়ার্ড পুনরায় সেট করার লিঙ্কটি অবৈধ বা মেয়াদোত্তীর্ণ বলে মনে হচ্ছে।

প্রবেশ করুন

Privacy Policy

Add to Collection

No Collections

Here you'll find all collections you've created before.

লেখা কপি করার অনুমতি নাই, লিংক শেয়ার করুন ইচ্ছে মতো!