৯৯৯-এ ফোন দেয়ার পর উদ্ধার সাজেকে ঝর্ণায় আটকে পড়া পর্যটক

সাময়িকী ডেস্ক
সাময়িকী ডেস্ক
1 মিনিটে পড়ুন

রাঙামাটির বাঘাইছড়িতে সাজেকের ঝর্ণা দেখেতে এসে এক পর্যটক অসুস্থ হয়ে আটকে পড়েছিলেন। পরবর্তীতে জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯-এ ফোন পেয়ে সেই পর্যটককে উদ্ধার করেছে পুলিশ। উদ্ধার হওয়া পর্যটকের নাম মো. শারজিল আহমেদ খান (৩৩)। মঙ্গলবার (২৩ আগস্ট) বিকেলে তাকে উদ্ধার করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, রাজধানী ঢাকা থেকে সাতজনের একটি পর্যটক দল রাঙামাটিতে বেড়াতে এসেছিল। মঙ্গলবার সকালে সাজেক ভ্যালির অনিন্দ্যসুন্দর সিকাম তৈসা ঝর্ণার সৌন্দর্য উপভোগ করতে সেই পর্যটক দল সাজেকের পাহাড় থেকে ২,২০০ ফুট নিচে চলে যায়। এরপর পর্যটক দলের সদস্য শারজিল হঠাৎ ঝর্ণার নিচে অসুস্থ হয়ে আটকা পড়েন।

আটকে পড়া সদস্যকে উদ্ধারে তার সঙ্গীরা চেষ্টা করে ব্যর্থ হয়। এরপর ওই পর্যটক দলের এক সদস্য জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯-এ দিয়ে বিষয়টি জানান। পরে রাঙামাটি পুলিশ সুপার মীর মোদদাছছের হোসেনের নির্দেশে এক দল পুলিশ সদস্য আটকে পড়া সেই পর্যটককে উদ্ধার করে। পরে তাকে বাঁশের মাচাঙে তুলে কাঁধে করে সাজেকের প্যারাগন রিসোর্টে নিয়ে আসা হয়।

সাজেক ভ্যালী পুলিশ ক্যাম্পের ইনচার্জ আইসি এসআই মো. মুশফিক বলেন, “পর্যটক শারজিল আহমেদ খান যেখানে আটকা পড়েছিলেন, সেখানে কোনো মানুষের বসবাস নেই। পুলিশ সুপার স্যারের নির্দেশে আমরা সাজেক ভ্যালি পুলিশ ক্যাম্পের একটি দল ঘটনাস্থলে পৌছে স্থানীয়দের সহায়তায় আটকে পড়া পর্যটককে উদ্ধার করে সাজেকের কটেজে নিয়ে আসি।”

গুগল নিউজে সাময়িকীকে অনুসরণ করুন 👉 গুগল নিউজ গুগল নিউজ

এই নিবন্ধটি শেয়ার করুন
একটি মন্তব্য করুন

প্রবেশ করুন

পাসওয়ার্ড ভুলে গেছেন?

পাসওয়ার্ড ভুলে গেছেন?

আপনার অ্যাকাউন্টের ইমেইল বা ইউজারনেম লিখুন, আমরা আপনাকে পাসওয়ার্ড পুনরায় সেট করার জন্য একটি লিঙ্ক পাঠাব।

আপনার পাসওয়ার্ড পুনরায় সেট করার লিঙ্কটি অবৈধ বা মেয়াদোত্তীর্ণ বলে মনে হচ্ছে।

প্রবেশ করুন

Privacy Policy

Add to Collection

No Collections

Here you'll find all collections you've created before.

লেখা কপি করার অনুমতি নাই, লিংক শেয়ার করুন ইচ্ছে মতো!