ধর্মীয় মতাদর্শ নিয়ে তর্কের জেরে বন্ধুকে কুপিয়ে হত্যা

সাময়িকী সংবাদদাতা
সাময়িকী সংবাদদাতা
1 মিনিটে পড়ুন

ধর্মীয় আদর্শের বিষয়ে তর্কের জেরে এক যুবককে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে নরসিংদীর মনোহরদী উপজেলার গোতাশিয়া উপজেলায়। অভিযুক্ত যুবককে আটক করে পুলিশে দিয়েছেন স্থানীয়রা।

গতকাল রোববার (২১ আগস্ট) বিকেল ৫টার দিকে ওই ইউনিয়নের নামা গোতাশিয়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত যুবক গোতাশিয়া ইউনিয়নের ঠেকেরকান্দা এলাকার আবদুস ছাত্তারের ছেলে আবুল কালাম আজাদ (৩৫)। আটককৃত ব্যক্তি হলেন, একই ইউনিয়নের নামা গোতাশিয়া এলাকার রিয়াজ উদ্দিনের ছেলে বিল্লাল হোসেন (৩৮)।

স্থানীয়রা জানায়, বিল্লাল সঙ্গে পাঁচ বছর ধরে রঙের কাজ করেন কালাম। কিছুদিন ধরে দুজনের মধ্যে ধর্মীয় আদর্শ (মারফতি) বিষয় নিয়ে তর্ক চলছিল। তবে হঠাৎ করে কালাম রোববার দুপুরে বিল্লালের বাড়িতে আসেন।এ সময় দুজনে একসঙ্গে দুপুরের খাবার খান। পরে বাড়ির পাশে আড্ডা দেন তারা। এ সময় বিল্লাল আজাদের গলায় দা দিয়ে কোপ দিলে ঘটনাস্থলেই মারা যান। পরে স্থানীয়রা বিল্লালকে আটক করে পুলিশকে সংবাদ দেন।

গোতাশিয়া ৬নং ওয়ার্ড মেম্বার রতন কবির ফরাজী বলেন, রোববার দুপুরে ঘটনাস্থলে গিয়ে দেখি বিল্লালকে আটক করে রেখেছেন স্থানীয়। ধর্মীয় আদর্শ বিষয়ের তর্কের জের ধরেই এ ঘটনা ঘটেছে। তবে তারা দুজন কাজের সূত্র ধরে সম্পর্কে বন্ধু হয়।

মনোহরদী থানার উপ-পরিদর্শক হারুন অর রশিদ গণমাধ্যমকে জানান, ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। অভিযুক্ত ব্যক্তিকে আটক করা হয়েছে।

গুগল নিউজে সাময়িকীকে অনুসরণ করুন 👉 গুগল নিউজ গুগল নিউজ

এই নিবন্ধটি শেয়ার করুন
একটি মন্তব্য করুন

প্রবেশ করুন

পাসওয়ার্ড ভুলে গেছেন?

পাসওয়ার্ড ভুলে গেছেন?

আপনার অ্যাকাউন্টের ইমেইল বা ইউজারনেম লিখুন, আমরা আপনাকে পাসওয়ার্ড পুনরায় সেট করার জন্য একটি লিঙ্ক পাঠাব।

আপনার পাসওয়ার্ড পুনরায় সেট করার লিঙ্কটি অবৈধ বা মেয়াদোত্তীর্ণ বলে মনে হচ্ছে।

প্রবেশ করুন

Privacy Policy

Add to Collection

No Collections

Here you'll find all collections you've created before.

লেখা কপি করার অনুমতি নাই, লিংক শেয়ার করুন ইচ্ছে মতো!