শনিবার, ডিসেম্বর ৩, ২০২২

খুলনায় মাদ্রাসা অধ্যক্ষকে মারধর, ইউপি চেয়ারম্যান গ্রেপ্তার

প্রকাশিত:

খুলনায় মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষকে পিটিয়ে জখমের অভিযোগে এস এম বাহারুল ইসলাম নামে এক ইউপি চেয়ারম্যানকে গ্রেপ্তার করেছে র‌্যাব। শুক্রবার (২২ জুলাই) ভোরে খুলনা শহরের ভাড়া বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার বাহারুল ইসলাম কয়রা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক। গ্রেপ্তারের পর তাকে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

কয়রা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ বি এম দোহা জানান, ভোরে কয়রা সদর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যানকে গ্রেপ্তার করেন র‍্যাব সদস্যরা।

এর আগে গত ১৮ জুলাই বাহারুল ইসলামের বিরুদ্ধে কয়রা উত্তরচক আমিনীয়া বহুমুখী কামিল মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ মাসুদুর রহমানকে পিটিয়ে জখমের অভিযোগ ওঠে। এরপর বৃহস্পতিবার রাতে কয়রা থানায় মামলা করেন অধ্যক্ষের স্ত্রী।

মামলার বাদী এজাহারে উল্লেখ করেন, ১৮ জুলাই মাদ্রাসায় ছিলেন ভারপ্রাপ্ত অধ্যক্ষ মাসুদুর রহমান। সদর ইউনিয়নের চেয়ারম্যান বাহারুল ইসলামের নেতৃত্বে স্থানীয় ১৫-২০ জন তাকে জোর করে কক্ষ থেকে বের করে নিয়ে যান। পরে অকথ্য ভাষায় গালাগালি করেন চেয়ারম্যান। তার চোখে, ঘাড়ে, কানে, পিঠে এলোপাতাড়ি মারপিট করে। সেখান থেকে তুলে নিয়ে ইউনিয়ন পরিষদের একটি কক্ষে নিয়ে আটকে রাখে। সেখানেও তাকে বেদম মারধর করা হয়। এতে তার চোখ ক্ষতিগ্রস্ত হয় এবং কানের পর্দা ফেটে যায়। সেখানে আটকে রেখে অধ্যক্ষের পদ থেকে পদত্যাগ করতে বলেন চেয়ারম্যান। বিষয়টি তার পরিবারের সদস্যদের মাধ্যমে থানায় খবর দেওয়া হয়। এরপর কয়রা থানা পুলিশ অধ্যক্ষকে উদ্ধার করে।

সর্বাধিক পঠিত

আরো পড়ুন
সম্পর্কিত

উদার আকাশ ঈদ-শারদ উৎসব সংখ্যা প্রকাশ

উদার আকাশ ঈদ-শারদ উৎসব সংখ্যা ১৪২৯ প্রকাশনা উৎসব উদ্বোধন...

পশ্চিমবঙ্গ: পুবের কলম ও বুদ্ধিজীবী মঞ্চের নবী দিবস উদযাপন

একদিকে বিদ্বেষ, অন্যদিকে সম্প্রীতি৷ তারই নাম বাংলা৷ এখানে নবী...

বাংলাদেশ: যমুনায় তীব্র ভাঙন; অর্ধশত বাড়িঘর জমিজমা যমুনায় বিলীন

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলা যমুনা নদী অধ্যুষিত দুর্গম জালালপুর ইউনিয়নের...

ষষ্ঠী পূজার মধ্য দিয়ে হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব শারদীয় দুর্গাপূজা শুরু

হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা শুরু...
লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।