16.6 C
Drøbak
সোমবার, আগস্ট ১৫, ২০২২
প্রথম পাতাসাম্প্রতিকপাবনায় সড়ক দুর্ঘটনায় একই পরিবারের তিনজন নিহত

পাবনায় সড়ক দুর্ঘটনায় একই পরিবারের তিনজন নিহত

পাবনার সাঁথিয়ায় সড়ক দুর্ঘটনায় একই পরিবারের তিন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) কমল কুমার দেবনাথ।

শুক্রবার (১৫ জুলাই) বিকেল সাড়ে ৫টার দিকে ছোট পাথাইল হাট নামক জায়গায় এ দুর্ঘটনা ঘটে। পুলিশ ঘাতক পিকআপ ভ্যানটিকে জব্দ করলেও ড্রাইভার ও তার সহকারী পলাতক রয়েছেন।

নিহতরা হলেন- পাবনা সদর উপজেলার জালালপুর গ্রামের রুস্তম আলীর ছেলে জুয়েল (৩০), রবি চানের ছেলে সুরুজ্জামান (৩৯) এবং তাদের চাচা জুড়ান মোল্লার ছেলে আব্দুল মতিন (৬০)। নিহতরা একই পরিবারের আপন চাচা ভাতিজা। বিষয়টি ঢাকা ট্রিবিউনকে নিশ্চিত করেছে সাঁথিয়া থানা পুলিশ।

স্থানীয়দের বরাত দিয়ে সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) কমল কুমার দেবনাথ জানান, একই পরিবারের তিনজন পাবনা থেকে মোটরসাইকেলে করে শাহজাদপুরের দিকে যাচ্ছিলেন। ছোট পাথাইল হাট নামক জায়গায় একটি অটোভ্যানের সঙ্গে ধাক্কা খেয়ে তারা রাস্তায় পরে যান। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ ভ্যান তাদের চাপা দেয়। এতে মতিন ঘটনাস্থলেই মারা যান। পরে স্থানীয়রা জুয়েল ও সুরুজ্জামানকে উদ্ধার করে সিরাজগঞ্জ জেলার এনায়েতপুর হাসপাতালে নিয়ে গেলে সেখানে তারা দুজনও মারা যান।

এ ব্যাপারে সাঁথিয়া থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান ওসি।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
editor@samoyiki.com

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
sahitya@samoyiki.com

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।