14.3 C
Drøbak
শনিবার, আগস্ট ১৩, ২০২২
প্রথম পাতাসাম্প্রতিকগাজীপুরে মোটরসাইকেল-প্রাইভেটকারের সংঘর্ষে নিহত ৩

গাজীপুরে মোটরসাইকেল-প্রাইভেটকারের সংঘর্ষে নিহত ৩

গাজীপুরের কোনাবাড়ী উড়াল সেতুর ওপর মোটরসাইকেল-প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে দুই পোশাক শ্রমিকসহ তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও এক শিশুসহ চারজন আহত হয়েছেন। শুক্রবার (১৫ জুলাই) বেলা সাড়ে ১১টার দিকে উড়াল সেতুর পশ্চিম পাশে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন, রাজু মিয়া (৩০), শাহীন (৩২) এবং শামীম (৩১)। রাজু মানিকগঞ্জের বাসিন্দা। পোশাক শ্রমিক শাহীন ও তার বন্ধু শামীম রংপুরের বাসিন্দা। তারা কোনাবাড়ী কলেজগেট এলাকার আসলামের বাড়িতে ভাড়ায় থাকতেন এবং স্থানীয় পোশাক কারখানায় কাজ করতেন।

কোনাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, হতাহতরা মোটসাইকেলযোগে উল্টো পথে উড়াল সেতুর ওপর দিয়ে কালিয়াকৈরের দিকে যাচ্ছিলেন। নতুন বাজার এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা প্রাইভেটকারের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় উড়াল সেতুর ওপর থেকে শাহীন ও শামীম ছিটকে নিচে পড়ে ঘটনাস্থলেই নিহত হন।

তিনি আরও জানান, রাজুসহ প্রাইভেটকারে থাকা যাত্রীরাও আহত হয়। তাদের উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাজুকে মৃত ঘোষণা করেন।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
editor@samoyiki.com

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
sahitya@samoyiki.com

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।