বুধবার, নভেম্বর ৩০, ২০২২

বরিশালের উজিরপুরে স্বামীর পরকীয়ার জ্বেরে স্ত্রীকে হত্যা

প্রকাশিত:

বরিশালের উজিরপুরে স্বামীর পরকিয়ার জ্বেরে স্ত্রীকে হত্যার অভিযোগ উঠেছে। যদিও বিষয়টি ভিন্নখাতে প্রভাবিত করার চেষ্টা চালানোর অভিযোগ উঠেছে স্বামীর স্বজনদের বিরুদ্ধে।

বুধবার (১৩ জুলাই) ভোররাতে উজিরপুর উপজেলার বড়াকোঠঅ ইউনিয়নের বড়াকোঠা গ্রামে এ ঘটনা ঘটে।

জানাগেছে, বড়াকোঠা গ্রামের স্বপন বেপারির সাথে ১৩ বছর পূর্বে পারিবারিকভাবে বিবাহ হয় উজিরপুরের বামরাইল ইউনিয়নের হস্তিশুন্ড গ্রামের বজলু হাওলাদারের মেয়ে রুবিয়া আক্তার(৩০) এর সাথে। তাদের সংসারে দুই ছেলে রয়েছে।

স্থানীয়রা জানান,স্বামী স্বপনের সাথে এক মেয়ের পরকীয়া চলে আসছিলো দীর্ঘদিন। এ নিয়ে স্ত্রী রুবি একাধিকবার স্বামীর পরকীয়া প্রেমের বাঁধা হয়ে দাঁড়ায়। এনিয়ে স্বামী ও স্ত্রীর ভিতর প্রয়াই ঝগড়াঝাটি মারামারি হতো। এ বিষয় একাধিকবার মিমাংসা করেছে উভয় পরিবার ও স্থানীয়রা। বুধবার রাতে স্বামী স্বপনের মোবাইলে একটা মেয়ের অশ্লীল ছবি আসে। বিষয়টি স্ত্রী রুবি দেখে ফেলায় দুজনের ভিতর বাকবিতান্ডা শুরু হলে একপর্যায় স্ত্রীকে পিটিয়ে শ্বাসরোধ করে হত্যা করে বলে জানিয়েছে রুবির পরিবার।

যদিও এ অভিযোগ অস্বীকার করে স্বামী স্বপন বেপারির স্বজনরা জানান, ঘরের আড়ার সাথে ওড়নার দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যার করেছে রুবি। তাকে কেউ হত্যা করেনি।

যদিও এরপর থেকেই স্বামী স্বপন বেপারি পলাতক রয়েছে।

রুবির ছেলে রাহাত জানান,বাবার সাথে অন্য মেয়ের সাথে প্রেমের বিষয় নিয়ে ঝগড়া হয়েছে। পরে মাকে বিছানার পাশে আড়ার সাথে ঝুলান্ত অবস্থায় দেখতে পাই।

নিহত রুবির ভাই রাসেল জানান, বুধবার রাতে রুবি আমার মোবাইলে ফেন দিয়া বাবা- মায়ের সাথে কথা বলতে চাইছিলো। আমি বলছি সকালে কথা বলিস তারা ঘুমাইছে। এরপর ওহ আর কোন কথা না বলে ফোন কেটে দেয়। এরকিছুক্ষন পর ভোর ৩ টার দিকে ভাগ্নে রাহাত ফেন দিয়া জানায় ওর মাকে মাইরা ফালাইছে ওর বাপে। এ কথা শুনে স্থানীয় লোকজন নিয়ে স্বপনের বাড়ীতে গেলে ওহ পালিয়ে যায়।

রুবির বাবা বজলু হাওলাদার জানান, আমার জামাইয়ের পরকীয়া বাঁধা দেওয়ায় আমার মেয়েকে স্বপন হত্যা করেছে। আমি এর সুষ্ঠ বিচার চাই৷

উজিরপুর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মোঃ মমিন উদ্দিন জানান, অভিযোগ পেয়ে বুধবার (১৩ জুলাই) সকালে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠানো হয়েছে। ময়না তদন্ত রিপোর্ট আসলে বলতে পারবো হত্যা নাকি আত্মহত্যা। এ ঘটনায় নিহতের পরিবার অভিযোগ দিলে তদন্ত সাপেক্ষে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

সর্বাধিক পঠিত

আরো পড়ুন
সম্পর্কিত

উদার আকাশ ঈদ-শারদ উৎসব সংখ্যা প্রকাশ

উদার আকাশ ঈদ-শারদ উৎসব সংখ্যা ১৪২৯ প্রকাশনা উৎসব উদ্বোধন...

পশ্চিমবঙ্গ: পুবের কলম ও বুদ্ধিজীবী মঞ্চের নবী দিবস উদযাপন

একদিকে বিদ্বেষ, অন্যদিকে সম্প্রীতি৷ তারই নাম বাংলা৷ এখানে নবী...

বাংলাদেশ: যমুনায় তীব্র ভাঙন; অর্ধশত বাড়িঘর জমিজমা যমুনায় বিলীন

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলা যমুনা নদী অধ্যুষিত দুর্গম জালালপুর ইউনিয়নের...

ষষ্ঠী পূজার মধ্য দিয়ে হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব শারদীয় দুর্গাপূজা শুরু

হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা শুরু...
লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।