বরিশালের উজিরপুরে স্বামীর পরকীয়ার জ্বেরে স্ত্রীকে হত্যা

সাময়িকী ডেস্ক
সাময়িকী ডেস্ক
2 মিনিটে পড়ুন

বরিশালের উজিরপুরে স্বামীর পরকিয়ার জ্বেরে স্ত্রীকে হত্যার অভিযোগ উঠেছে। যদিও বিষয়টি ভিন্নখাতে প্রভাবিত করার চেষ্টা চালানোর অভিযোগ উঠেছে স্বামীর স্বজনদের বিরুদ্ধে।

বুধবার (১৩ জুলাই) ভোররাতে উজিরপুর উপজেলার বড়াকোঠঅ ইউনিয়নের বড়াকোঠা গ্রামে এ ঘটনা ঘটে।

জানাগেছে, বড়াকোঠা গ্রামের স্বপন বেপারির সাথে ১৩ বছর পূর্বে পারিবারিকভাবে বিবাহ হয় উজিরপুরের বামরাইল ইউনিয়নের হস্তিশুন্ড গ্রামের বজলু হাওলাদারের মেয়ে রুবিয়া আক্তার(৩০) এর সাথে। তাদের সংসারে দুই ছেলে রয়েছে।

স্থানীয়রা জানান,স্বামী স্বপনের সাথে এক মেয়ের পরকীয়া চলে আসছিলো দীর্ঘদিন। এ নিয়ে স্ত্রী রুবি একাধিকবার স্বামীর পরকীয়া প্রেমের বাঁধা হয়ে দাঁড়ায়। এনিয়ে স্বামী ও স্ত্রীর ভিতর প্রয়াই ঝগড়াঝাটি মারামারি হতো। এ বিষয় একাধিকবার মিমাংসা করেছে উভয় পরিবার ও স্থানীয়রা। বুধবার রাতে স্বামী স্বপনের মোবাইলে একটা মেয়ের অশ্লীল ছবি আসে। বিষয়টি স্ত্রী রুবি দেখে ফেলায় দুজনের ভিতর বাকবিতান্ডা শুরু হলে একপর্যায় স্ত্রীকে পিটিয়ে শ্বাসরোধ করে হত্যা করে বলে জানিয়েছে রুবির পরিবার।

যদিও এ অভিযোগ অস্বীকার করে স্বামী স্বপন বেপারির স্বজনরা জানান, ঘরের আড়ার সাথে ওড়নার দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যার করেছে রুবি। তাকে কেউ হত্যা করেনি।

যদিও এরপর থেকেই স্বামী স্বপন বেপারি পলাতক রয়েছে।

রুবির ছেলে রাহাত জানান,বাবার সাথে অন্য মেয়ের সাথে প্রেমের বিষয় নিয়ে ঝগড়া হয়েছে। পরে মাকে বিছানার পাশে আড়ার সাথে ঝুলান্ত অবস্থায় দেখতে পাই।

নিহত রুবির ভাই রাসেল জানান, বুধবার রাতে রুবি আমার মোবাইলে ফেন দিয়া বাবা- মায়ের সাথে কথা বলতে চাইছিলো। আমি বলছি সকালে কথা বলিস তারা ঘুমাইছে। এরপর ওহ আর কোন কথা না বলে ফোন কেটে দেয়। এরকিছুক্ষন পর ভোর ৩ টার দিকে ভাগ্নে রাহাত ফেন দিয়া জানায় ওর মাকে মাইরা ফালাইছে ওর বাপে। এ কথা শুনে স্থানীয় লোকজন নিয়ে স্বপনের বাড়ীতে গেলে ওহ পালিয়ে যায়।

রুবির বাবা বজলু হাওলাদার জানান, আমার জামাইয়ের পরকীয়া বাঁধা দেওয়ায় আমার মেয়েকে স্বপন হত্যা করেছে। আমি এর সুষ্ঠ বিচার চাই৷

উজিরপুর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মোঃ মমিন উদ্দিন জানান, অভিযোগ পেয়ে বুধবার (১৩ জুলাই) সকালে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠানো হয়েছে। ময়না তদন্ত রিপোর্ট আসলে বলতে পারবো হত্যা নাকি আত্মহত্যা। এ ঘটনায় নিহতের পরিবার অভিযোগ দিলে তদন্ত সাপেক্ষে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

গুগল নিউজে সাময়িকীকে অনুসরণ করুন 👉 গুগল নিউজ গুগল নিউজ

এই নিবন্ধটি শেয়ার করুন
একটি মন্তব্য করুন

প্রবেশ করুন

পাসওয়ার্ড ভুলে গেছেন?

পাসওয়ার্ড ভুলে গেছেন?

আপনার অ্যাকাউন্টের ইমেইল বা ইউজারনেম লিখুন, আমরা আপনাকে পাসওয়ার্ড পুনরায় সেট করার জন্য একটি লিঙ্ক পাঠাব।

আপনার পাসওয়ার্ড পুনরায় সেট করার লিঙ্কটি অবৈধ বা মেয়াদোত্তীর্ণ বলে মনে হচ্ছে।

প্রবেশ করুন

Privacy Policy

Add to Collection

No Collections

Here you'll find all collections you've created before.

লেখা কপি করার অনুমতি নাই, লিংক শেয়ার করুন ইচ্ছে মতো!