15.9 C
Drøbak
বুধবার, আগস্ট ১০, ২০২২
প্রথম পাতাসাম্প্রতিককিশোরগঞ্জে সাবেক ইউপি সদস্যকে পিটিয়ে হত্যা

কিশোরগঞ্জে সাবেক ইউপি সদস্যকে পিটিয়ে হত্যা

পূর্ব বিরোধের জের ধরে কিশোরগঞ্জের মিঠামইন উপজেলার সাবেক ইউপি (ইউনিয়ন পরিষদ) সদস্য মো. হেলিমকে (৩৫) পিটিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে।

নিহত মো. হেলিম উপজেলার ঘাগড়া ইউনিয়নের পরিষদের ৭ নম্বর ওয়ার্ডের সদস্য ছিলেন। তিনি ধোবাজোড়া গ্রামের ফরিদ মিয়ার ছেলে।

জানা গেছে, সোমবার (১১ জুলাই) রাতে ঘাগড়া বাজারের হক মার্কেটে হেলিমকে বেধড়ক মারধর ও বল্লম দিয়ে আঘাত করে প্রতিপক্ষ আইয়ুব আলীর লোকজন তুলে নিয়ে যায়। পরে খবর পেয়ে ঘাগড়া ইউনিয়নের চেয়ারম্যান মোখলেছুর রহমান ভূঁইয়া ইউপি সদস্যসহ লোকজন নিয়ে হেলিমকে আইয়ুব আলীর ঘাট থেকে উদ্ধার করেন।

উদ্ধারের পর চিকিৎসার জন্য প্রথমে তাকে মিঠামইনের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়। সেখান থেকে ভাগলপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে রাত ২টার দিকে নিকলী উপজেলার গোড়াদিঘার কাছে তার মৃত্যু হয়।

সাবেক ইউপি সদস্য হেলিমকে পিটিয়ে হত্যার অভিযোগে অভিযুক্ত আইয়ুব আলীর সঙ্গে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তার মন্তব্য পাওয়া যায়নি।

ঘটনার পর মিঠামইন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কলিন্দ্রনাথ গোলদার এবং সহকারী পুলিশ সুপার সামুয়েল সংমা মঙ্গলবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতালের মর্গে মরদেহ পাঠানো হয়েছে।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
editor@samoyiki.com

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
sahitya@samoyiki.com

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।