16.4 C
Drøbak
বুধবার, আগস্ট ১০, ২০২২
প্রথম পাতাসাম্প্রতিকপ্রেমিকের সঙ্গে ঘুরতে গিয়ে ধর্ষণের শিকার কিশোরী, গ্রেপ্তার ৪

প্রেমিকের সঙ্গে ঘুরতে গিয়ে ধর্ষণের শিকার কিশোরী, গ্রেপ্তার ৪

যশোরে প্রেমিকের সঙ্গে বেড়াতে যাওয়া এক কিশোরীকে (১৬) ধর্ষণ করেছে একদল দুর্বৃত্ত। অসুস্থ অবস্থায় ভুক্তভোগীকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (৯ জুলাই) রাতে শহরের বিমান অফিস মোড় এলাকায় এ ঘটনা ঘটে। রবিবার ওই কিশোরীর মা বাদী হয়ে যশোর কোতোয়ালি থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন।

এ মামলায় যশোর জেলা যুবলীগের যুগ্ম সম্পাদক রফিকুল ইসলামসহ চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। রবিবার তাদের আদালতের মাধ্যমে যশোর কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়।

মামলার সূত্রে জানা যায়, যশোর শহরের আকাশ (২০) নামের এক তরুণের সঙ্গে ওই কিশোরীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। শনিবার সন্ধ্যায় তারা শহরের একটি মেলায় ঘুরতে যায়। সেখান থেকে আকাশ এবং তার দুই বন্ধু তাওসিন বিল্লাল ও আরাফাত ওই কিশোরীকে যশোর বিমান অফিস মোড়ে অবস্থিত যুবলীগ নেতা রফিকুল ইসলামের অফিসকক্ষে নিয়ে যান।

সেখানে রফিকুলের দেহরক্ষী পুরাতন কসবা কাজীপাড়ার শহীদ (৪৩) তাকে ধর্ষণ করেন। এ সময় আরাফাতসহ অন্যরা ওই কিশোরীকে ধর্ষণের চেষ্টা চালায়। ওই কিশোরীর চিৎকার করলে আকাশ, আরাফাত, বিল্লাল তাকে বাসায় পৌঁছে দিতে যায়। পথে চুয়াডাঙ্গা বাসস্ট্যান্ড এলাকায় কোতোয়ালি থানার টহল পুলিশ তাদের থামায়। এ সময় ওই কিশোরী পুলিশকে তার সঙ্গে ঘটে যাওয়া ঘটনা জানায়।

একপর্যায়ে তার সঙ্গে থাকা তিনজন দৌড়ে পালানোর চেষ্টা করলে পুলিশ তাদের আটক করে। ওই তিনজনের দেওয়া তথ্যের ভিত্তিতে গতকাল দুপুরে শহরের কাঁঠালতলা থেকে রফিকুল ইসলামকে আটক করে পুলিশ।

এ বিষয়ে কোতোয়ালি থানার পরিদর্শক (অপারেশন) বি এম আলমগীর হোসেন বলেন, নির্যাতিত কিশোরী যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন। এ ঘটনায় গ্রেপ্তার চারজনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
editor@samoyiki.com

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
sahitya@samoyiki.com

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।