কুমিল্লায় প্রেমিকা ও তার ভাইয়ের দেওয়া আগুনে প্রেমিকের মৃত্যু

সাময়িকী ডেস্ক
সাময়িকী ডেস্ক
2 মিনিটে পড়ুন
৭ জন নিহত হয়েছেন। প্রতীকী ছবি

কুমিল্লায় প্রেমিকের হাত-পা বেঁধে প্রেমিকা ও তার ভাইয়ের দেওয়া আগুনে অগ্নিদগ্ধ যুবক আরাফাত ইসলাম রবিন (২০) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। রোববার (১০ জুলাই) ঈদুল আজহার দিন সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে মারা যান তিনি।

নিহত রবিন কুমিল্লার আদর্শ সদর উপজেলার আমতলী এলাকার রড-সিমেন্ট ব্যবসায়ী রেজাউল করিমের ছেলে।

এর আগে গত বুধবার (৬ জুলাই) রাত সাড়ে ১০টার দিকে দেখা করার নাম করে ফোনে ডেকে নিয়ে তাকে বেঁধে পেট্রল ঢেলে আগুন দিয়ে পুড়িয়ে মারার চেষ্টা করে প্রেমিকা তাসফিয়া আক্তার রুমা (১৬) এবং তার ভাই অনিক (২২)। এসময় রবিনের চিৎকারে লোকজন ছুটে এলে পালিয়ে যায় প্রেমিকা রুমা এবং তার ভাই অনিক।

দগ্ধ রবিনকে উদ্ধার করে প্রথমে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে তার অবস্থা বেগতিক দেখে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। এ ঘটনায় হত্যাচেষ্টাকারী ঘাতক তাসফিয়া আক্তার রুমা এবং তার ভাই অনিককে আটক করেছে পুলিশ

আটকরা হলেন, পার্শ্ববর্তী বড়দৈল গ্রামের দক্ষিণ পাড়ার গাড়িচালক শফিক মিয়ার ছেলে অনিক এবং মেয়ে তাসফিয়া আক্তার রুমা। এ ঘটনায় রবিনের বাবা রেজাউল করিম বাদী হয়ে হত্যাচেষ্টার অভিযোগ এনে কোতোয়ালি মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

কুমিল্লা কোতোয়ালি মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সহিদুর রহমান জানান, এ ঘটনায় মূল ২ আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তবে আসামিরা মুখ খুলছে না। তদন্তের পর এ ঘটনার রহস্য জানা যাবে।

গুগল নিউজে সাময়িকীকে অনুসরণ করুন 👉 গুগল নিউজ গুগল নিউজ

এই নিবন্ধটি শেয়ার করুন
একটি মন্তব্য করুন

প্রবেশ করুন

পাসওয়ার্ড ভুলে গেছেন?

পাসওয়ার্ড ভুলে গেছেন?

আপনার অ্যাকাউন্টের ইমেইল বা ইউজারনেম লিখুন, আমরা আপনাকে পাসওয়ার্ড পুনরায় সেট করার জন্য একটি লিঙ্ক পাঠাব।

আপনার পাসওয়ার্ড পুনরায় সেট করার লিঙ্কটি অবৈধ বা মেয়াদোত্তীর্ণ বলে মনে হচ্ছে।

প্রবেশ করুন

Privacy Policy

Add to Collection

No Collections

Here you'll find all collections you've created before.

লেখা কপি করার অনুমতি নাই, লিংক শেয়ার করুন ইচ্ছে মতো!