15.9 C
Drøbak
বুধবার, আগস্ট ১০, ২০২২
প্রথম পাতাসাম্প্রতিককোরবানির পশুবাহী ট্রাকের ধাক্কায় পুলিশ কনস্টেবল নিহত

কোরবানির পশুবাহী ট্রাকের ধাক্কায় পুলিশ কনস্টেবল নিহত

ঢাকার মোহাম্মদপুরের বেড়িবাঁধে কোরবানির পশুবাহী ট্রাকের ধাক্কায় এক পুলিশ সদস্য নিহত হয়েছেন। তবে পশুবাহী ট্রাকটিকে এখনও খুঁজে বের করা সম্ভব হয়নি।

বৃহস্পতিবার (৭ জুলাই) সকাল সাড়ে ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে। পুলিশের মোহাম্মদপুর অঞ্চলের সহকারী কমিশনার মুজিবুর রহমান পাটোয়ারি বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত পুলিশ সদস্যের নাম রতন হোসেন। তিনি পুলিশের স্পেশাল সিকিউরিটি অ্যান্ড প্রোটেকশন ব্যাটালিয়নে (এসপিবিএন) কনস্টেবল হিসেবে কর্মরত ছিলেন। তার গ্রামের বাড়ি মানিকগঞ্জে।

মুজিবুর রহমান পাটোয়ারি জানান, পশুবাহী একটি ট্রাক বৃহস্পতিবার সকালে মোহাম্মদপুর বেড়িবাঁধ এলাকায় চলন্ত একটি মোটরসাইকেলকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলের আরোহী রতন হোসেন রাস্তায় ছিটকে পড়েন।

রক্তাক্ত অবস্থায় আহত রতন হোসেনকে স্থানীয় বাসিন্দারা শেরেবাংলা নগরের শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। পরে সেখানে কর্তব্যরত চিকিৎসকরা রতনকে মৃত ঘোষণা করেন। ময়নাতদন্তের জন্য তার মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

এছাড়া, চালকসহ কোরবানির পশুবাহী নীল রঙের ট্রাকটি আটকের চেষ্টা চলছে বলেও জানান এ পুলিশ কর্মকর্তা।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
editor@samoyiki.com

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
sahitya@samoyiki.com

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।