16.4 C
Drøbak
বুধবার, আগস্ট ১০, ২০২২
প্রথম পাতাসাম্প্রতিকনারায়ণগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে প্রাণ গেল একই বাড়ির ৩ গৃহবধূর

নারায়ণগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে প্রাণ গেল একই বাড়ির ৩ গৃহবধূর

নারায়ণগঞ্জের দেওভোগে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই বাড়ির তিন গৃহবধূর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (৯ জুন) দুপুর ১টার দিকে নগরীর দেওভোগ এলাকার মৃত বৃন্দাবন ঘোষের বাড়িতে এ ঘটনা ঘটে।

মৃতরা হলেন- দেওভোগ এলাকার নিখিল ঘোষের স্ত্রী বাসন্তী রাণী ঘোষ (৪২), দীপক ঘোষের স্ত্রী মনি রাণী ঘোষ (৩৮) ও রঞ্জিত ঘোষের স্ত্রী বিমলা রাণী ঘোষ (৫৩)। তারা সকলেই সম্পর্কে জা হন। তাদের মরদেহ ওই এলাকার লক্ষ্মীনারায়ণ মন্দিরে রাখা হয়েছে।

মৃতদের পরিবার জানায়, বৃষ্টিতে বৈদ্যুতিক তারের লিকেজ থেকে এ দুর্ঘটনা ঘটেছে। পরে ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানির (ডিপিডিসি) লোকজন এসে বাড়ির বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করেন।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৪ নং ওয়ার্ডের কাউন্সিলর মনির হোসেন বলেন, বিদ্যুৎস্পৃষ্ট হওয়া বাসন্তী, মনি ও বিমলাকে উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে নিয়ে ইসিজি করালে সেখানকার দায়িত্বরত চিকিৎসক জানান তারা মারা গেছেন। মৃতদের সৎকারের ব্যবস্থা করে দিতে চেয়েছিলাম। তবে তারা পরিবারিকভাবে সৎকার করবে বলে জানিয়েছে।

নারায়ণগঞ্জ সদর মডেল থানা পুলিশের পরিদর্শক (ওসি) মো. সাইদ উজ্জামান জানান, মৃতরা সকলেই একই বড়ির বাসিন্দা। তারা বিদ্যুৎস্পৃষ্টে মারা গেছেন বলে পরিবারের সদস্যরা জানিয়েছেন। পরিবারের দাবির প্রেক্ষিতে মরদেহ ময়নাতদন্ত না করে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
editor@samoyiki.com

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
sahitya@samoyiki.com

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।