13.8 C
Drøbak
শুক্রবার, আগস্ট ১২, ২০২২
প্রথম পাতাসাম্প্রতিকরাবি ছাত্রীর ঝুলন্ত মরদেহ

রাবি ছাত্রীর ঝুলন্ত মরদেহ

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) নাট্যকলা বিভাগের এক শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (৬ জুন) দুপুরে রাজধানীতে ওই শিক্ষার্থীর স্বামীর বাসা থেকে মরদেহটি উদ্ধার করা হয় বলে বিভাগের সভাপতি অধ্যাপক এস এম ফারুক হোসাইন জানিয়েছেন।

ওই শিক্ষার্থীর নাম জান্নাতুল মাওয়া দিশা। তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয়ের নাট্যকলা বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ছিলেন। দিশার বাবার বাড়ি কুষ্টিয়ায় এবং শ্বশুরবাড়ি যশোর জেলায়।

রাবি’র নাট্যকলা বিভাগ সূত্রে জানা যাচ্ছে, দুই বছর আগে দিশার বিয়ে হয়েছিল। স্বামীর ব্যবসা সূত্রে প্রতি সপ্তাহে দিশা ঢাকায় আসতেন। সোমবার দুপুর ১২টায় দিশাকে নিজ রুমে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। পরে তাকে উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় দিশার স্বামীকে পুলিশের হেফাজতে রাখা হয়েছে।

বিভাগের সভাপতি অধ্যাপক এস এম ফারুক হোসাইন জানান, করোনাভাইরাস মহামারির সময়ে দিশার বিয়ে হয়েছিল। তিনদিন আগেও তিনি বিশ্ববিদ্যালয়ে ক্লাস করেছেন। বর্তমানে দিশার মরদেহ রাজধানীর সোহরাওয়ার্দী মেডিকেল হাসপাতালের মর্গে রয়েছে।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
editor@samoyiki.com

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
sahitya@samoyiki.com

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।