বুধবার, আগস্ট ১৭, ২০২২

শাকিরা-পিকের ১২ বছরের সম্পর্কের অবসান

প্রকাশিত:

পপশিল্পী শাকিরা এবং বার্সেলোনার ডিফেন্ডার জেরার্দ পিকে তাদের ১২ বছরের সম্পর্কের অবসান করেছেন। শনিবার (৪ জুন) এক বিবৃতিতে তারা এ তথ্য জানা বলে জানিয়েছে স্প্যানিশ বার্তা সংস্থা ইএফইও।

পিকের বিশ্বাসঘাতকতার কারণে এই সিদ্ধান্ত নিতে হয়েছে বলে অভিযোগ তুলেছেন শাকিরা। অন্য এক নারীর সঙ্গে প্রণয়ে জড়িয়ে শাকিরার কাছে ধরা পড়েছেন পিকে।

এই পরিস্থিতিতে শাকিরার বর্তমান মানসিক অবস্থা নিয়ে প্রতিবেদন সাময়িকী প্রকাশ করেছে ইংল্যান্ডের সাপ্তাহিক সাময়িকী “হ্যালো!”র স্প্যানিশ সংস্করণ “ওলা!”।

সেখানে বলা হয়, গত এক সপ্তাহ আগে অসুস্থ হয়ে পড়েছিলেন কলম্বিয়ান এই সংগীতশিল্পী। “অ্যাংজাইটি অ্যাটাক” হয়েছিল তার। পরে তাকে বার্সেলোনার টেকনোন ক্লিনিকে নেওয়া হয়। ক্লিনিকে নেওয়ার পথে অ্যাম্বুলেন্সে কাঁদছিলেন শাকিরা। এ সময় হাসপাতালে চিকিৎসকেরা শাকিরার কাছে জানতে চান, তার মনোবিদের প্রয়োজন আছে কি-না? তবে শাকিরার জন্য মনোবিদ ঠিক করা হয়েছে কি-না, তা এখনও জানা যায়নি।

বিচ্ছেদের সিদ্ধান্তের পর থেকে পিকে থাকছেন তার বন্ধুবান্ধবের বাড়িতে।

স্প্যানিশ সংবাদমাধ্যম “এল পিরিওদিকো” জানায়, পিকেকে বার্সেলোনায় কায়ে মুনতানের অঞ্চলে একা একা থাকতে দেখা যাচ্ছে। তাকে বার্সেলোনার এ অঞ্চলের বাড়ি থেকে বের হতে দেখা যাচ্ছে। ক্লাব-সতীর্থ রিকি পুচ ও বন্ধুবান্ধবের সঙ্গে বার্সেলোনার রাত উপভোগ করতে দেখা যাচ্ছে পিকেকে। গুঞ্জন আছে, বার্সারই ১৭ বছর বয়সী মিডফিল্ডার গাভির মায়ের সঙ্গে প্রণয়ে জড়িয়েছেন তিনি।

শাকিরার কাছে ধরা পড়ার পর কলম্বিয়ান তারকার সামাজিক যোগাযোগ মাধ্যমের পোস্টগুলো থেকে হারিয়ে গেছেন পিকে। এমনিতে পপশিল্পীর ইনস্টাগ্রামে সরব উপস্থিতি ছিল পিকের। কিন্তু গত মার্চের পর থেকে আর তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না। পিকেও বেশ কিছুদিন ধরেই সামাজিক যোগাযোগ মাধ্যমে শাকিরাকে নিয়ে কোনো পোস্ট করছেন না।

হঠাৎই তাদের এই বিচ্ছেদের সিদ্ধান্ত। গত মার্চ মাসে শাকিরা জানিয়েছিলেন, দুজনের সম্পর্কে কোনো একঘেয়েমি তৈরি করতে চান না তারা। ফলে বিয়ে করার সিদ্ধান্ত নেবেন না। তিনি চান, পিকে তার প্রতি মনোযোগী থাকুক।

Share post:

Subscribe

সর্বাধিক পঠিত

আরো পড়ুন
সম্পর্কিত

জন্মনিবন্ধনে আর লাগবে না মা-বাবার সনদ

এখন থেকে জন্মনিবন্ধন করতে মা-বাবার জন্মসনদ আর লাগবে না।...

জীবন্ত সেতুর দেশে

বর্ষার মৌসুম। সন্ধ্যা হতেই সুড়সুড় করে ঘরে ঢুকে পড়ছে...

কবি স্বাগতা ভট্টাচার্যের ছয়টি কবিতা

মায়ের আঁচল মায়ের যত্নে আঁকা নজর ফোঁটা,কপালে চাঁদ হয়ে ভাসতো...

টিপু-প্রীতি হত্যা: সেই বাইক-পিস্তলসহ গ্রেপ্তার আরও ৫

রাজধানীর মতিঝিলে আওয়ামী লীগ নেতা জাহিদুল ইসলাম টিপু ও...
লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।