12.3 C
Drøbak
সোমবার, আগস্ট ৮, ২০২২
প্রথম পাতাসাম্প্রতিকআশেপাশের এলাকার ঘরবাড়ির দরজা জানালার কাচ ভেঙে গেছে

আশেপাশের এলাকার ঘরবাড়ির দরজা জানালার কাচ ভেঙে গেছে

চট্টগ্রামের সীতাকুণ্ডের বিএম কনটেইনার ডিপোতে আগুনের পর বিস্ফোরণের ঘটনা ঘটেছে। আর এই বিস্ফোরণের শব্দ প্রায় চার কিলোমিটার দূর থেকে শোনা যায়। এছাড়া বিস্ফোরণে বিএম কনটেইনার ডিপোর আশেপাশের এলাকার ঘরবাড়ির দরজা জানালার কাচ ভেঙে গেছে।।

শনিবার (৪ জুন) রাতে আগুনের এ ঘটনা ঘটে।

স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্য (ইউপি) মোহাম্মদ ইয়াকুব বলেন, রাত ১০ টার দিকে বিকট শব্দের আওয়াজ শুনতে পাই। এতে বিএম কনটেইনার ডিপোর আশেপাশের ঘরবাড়ির কাচের জানালা ভাঙ্গে গেছে।

স্থানীয় সাংবাদকি মিজানুর রহমান ইউসুফ বলেন, প্রায় চার কিলোমিটার দূর থেকে বিস্ফোরণের শব্দ শোনা গেছে। এছাড়া বিএম কনটেইনার ডিপোর এক কিলোমিটার এলাকার ঘরের দরজা জানালার কাচ ভেঙ্গে গেছে।

চট্টগ্রাম ফায়ার সার্ভিস কন্ট্রোল রুমের ডিউটি অফিসার এম এ কফিল উদ্দীন বলেন, ঘটনাস্থলে আমাদের ১৩টি ইউনিট কাজ করছিল। ফায়ার ফাইটাররা কাছ থেকে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করছিলেন। তখনই বিস্ফোরণ ঘটে। কনটেইনারে রাসায়নিক ছিল বলে আমরা ধারণা করছি। তবে ঠিক কী রাসায়নিক ছিল, সে সম্পর্কে নিশ্চিত হতে পারিনি। আহত কয়েজনের অবস্থা গুরুতর।

সর্বশেষ খবর অনুযায়ী, চট্টগ্রামের বিএম কনটেইনার ডিপোতে আগুনে পাঁচজনের মৃত্যু হয়েছে, আহত দেড় শতাধিক।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
editor@samoyiki.com

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
sahitya@samoyiki.com

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।