16.6 C
Drøbak
সোমবার, আগস্ট ১৫, ২০২২
প্রথম পাতাসংবাদআন্তর্জাতিকযুক্তরাষ্ট্রে হাসপাতালে বন্দুকধারীর গুলিতে নিহত ৪

যুক্তরাষ্ট্রে হাসপাতালে বন্দুকধারীর গুলিতে নিহত ৪

যুক্তরাষ্ট্রের ওকলাহোমা রাজ্যের টিউলসা শহরের একটি হাসপাতালে বন্দুকধারীর গুলিতে চার জন নিহত হয়েছেন, এতে আহত হয়েছেন আরও বেশ কয়েকজন। আইনশৃঙ্খলা বাহিনী জানিয়েছে, সন্দেহভাজন বন্দুকধারীও গুলিতে নিহত হয়েছে।

বিবিসির খবরে বলা হয়েছে, বুধবার (১ জুন) টিউলসার সেন্ট ফ্রান্সিস হাসপাতালে একটি রাইফেল নিয়ে হামলা চালায় এক ব্যক্তি। স্থানীয় সময় বিকাল ৪টা ৫২ মিনিটে পুলিশ এ সংক্রান্ত একটি কল পেয়েছে এবং তিন মিনিটের মধ্যে ঘটনাস্থলে পৌঁছেছে।

পুলিশ জানিয়েছে, মাত্র সপ্তাহখানেক আগে টেক্সাসের একটি স্কুলে গুলির ঘটনার শোকই কাটিয়ে উঠতে পারেনি আমেরিকানরা। এরই মধ্যে এমন আরেকটি ঘটনা প্রত্যক্ষ করলেন তারা।

পুলিশ বলেছে, সন্দেহভাজন ওই বন্দুকধারীও এ ঘটনায় নিহত হয়েছে। তবে সে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের গুলিতে নিহত হয়েছে, নাকি নিজেই নিজেকে গুলি করেছে তা এখনও স্পষ্ট না।

টিউলসা পুলিশের অফিশিয়াল ফেসবুক পেজে বলা হয়েছে, ঘটনাস্থলে পুলিশ এখনও তল্লাশি চালাচ্ছে। এ বিষয়ে আরও তথ্যের জন্য অনুসন্ধান চালানো হচ্ছে।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
editor@samoyiki.com

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
sahitya@samoyiki.com

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।