15.9 C
Drøbak
বুধবার, আগস্ট ১০, ২০২২
প্রথম পাতাসাম্প্রতিকসময় টিভির বরিশাল ব্যুরো প্রধান অপূর্ব অপুকে অপহরণের চেষ্টা

সময় টিভির বরিশাল ব্যুরো প্রধান অপূর্ব অপুকে অপহরণের চেষ্টা

সময় টেলিভিশনের বরিশাল ব্যুরো প্রধান অপূর্ব অপুকে অপহরণের চেষ্টা করেছে দুর্বৃত্তরা। রোববার (২৯ মে) বিকেল সাড়ে ৩টার দিকে উত্তর বগুড়া রোড মুমীতু কমিউনিটি সেন্টারের সামনে এ ঘটনা ঘটে।

বরিশাল মহানগর পুলিশের উপ-কমিশনার (ডিবি) মঞ্জুর হোসেন বলেন, আমরা এমন একটি অভিযোগ প্রাথমিকভাবে পেয়েছি। খবর পেয়ে ওই এলাকায় এসেছি এবং সিসি টিভি ফুটেজ দেখে দুর্বৃত্তদের শনাক্তের চেষ্টা করছি।

সাংবাদিক অপূর্ব অপু বলেন, বিকেল সাড়ে ৩টার দিকে অফিস থেকে হেঁটে বাসায় যাওয়ার সময় ৪/৫ জনের একটি দল আমার ওপর আক্রমণ করে এবং প্রাইভেটকারে তোলার চেষ্টা করে। আমি দৌড়ে আত্মরক্ষা করি। কারা এই কাজ করেছে তা বলতে পারছি না। কি কারণে করেছে তাও বলতে পারছি না। তবে কিছু দিন আগে অবৈধ ডায়াগনস্টিক সেন্টার নিয়ে নিউজ করেছিলাম।

গোয়েন্দা পুলিশের পরিদর্শক হরিদাস নাগ বলেন, আমরা সিসি টিভি ফুটেজ দেখে অপরাধীদের শনাক্তের চেষ্টা করছি। এছাড়া যে কমিউনিটি সেন্টারের সামনে ঘটনা তার মালিক শাহিন হোসেন মল্লিক মামুনকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য আটক করে গোয়েন্দা অফিসে নেওয়া হয়েছে।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
editor@samoyiki.com

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
sahitya@samoyiki.com

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।