13.8 C
Drøbak
শুক্রবার, আগস্ট ১২, ২০২২
প্রথম পাতাসাম্প্রতিকঢাবি'র জহু হলের পুকুরে ডুবে শিক্ষার্থীর মৃত্যু

ঢাবি’র জহু হলের পুকুরে ডুবে শিক্ষার্থীর মৃত্যু

ঢাকা বিশ্ববিদ্যালয়ের শহীদ সার্জেন্ট জহুরুল হক হলের পুকুরে গোসল করতে নেমে ডুবে মারা গেছেন বিশ্ববিদ্যালয়ের নৃবিজ্ঞান বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী পলাশ আহমেদ। তার গ্রামের বাড়ি জামালপুর বলে জানা গেছে।

রোববার (২৯ মে) দুপুর ২টা ২৫ মিনিটে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। বিষয়টি নিশ্চিত করেন হলের প্রাধ্যক্ষ অধ্যাপক ড. আব্দুর রহিম।

তিনি বলেন, শহীদ সার্জেন্ট জহুরুল হক হলের এক আবাসিক শিক্ষার্থী হলের পুকুরে গোসলে নেমে ডুবে যান। তার বন্ধু ও হলের শিক্ষার্থীরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে যায়। সেখানে লাইফ সাপোর্টে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এর আগে দুপুর সাড়ে বারোটার দিকে তিনি পুকুরে গোসল করতে নেমে ডুবে যান। ডুবে যাওয়ার প্রায় ২৫ মিনিট পর খবর পেয়ে তাকে উদ্ধার করতে আসে ফায়ার সার্ভিসের একটি দল। তারা আসার আগেই তার বন্ধু ও হলের শিক্ষার্থীরা তাকে উদ্ধার করেন। উদ্ধারের পর তাকে ঢাকা মেডিকেলে পাঠানো হয়। এরপর দ্রুত তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়। দুপুর ২টা ২৫ মিনিটে তিনি মারা যান।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
editor@samoyiki.com

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
sahitya@samoyiki.com

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।