21.3 C
Drøbak
শুক্রবার, জুলাই ১, ২০২২
প্রথম পাতাসাম্প্রতিকবরিশালে মেরী স্টোপস’র উদ্যোগে অভিজ্ঞতা বিনিময় সভা অনুষ্ঠিত

বরিশালে মেরী স্টোপস’র উদ্যোগে অভিজ্ঞতা বিনিময় সভা অনুষ্ঠিত

পরিবার পরিকল্পনা সেবার গুণগত মান উন্নয়নে সরকারের উচ্চপদস্থ কর্মকর্তা এবং জেলা এ্যাডভোকেসি ওয়ার্কিং কমিটির সাথে অভিজ্ঞতা বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বেসরকারী উন্নয়ন সংস্থা মেরী স্টোপস বাংলাদেশ ও সুশীলনের আয়োজনে শনিবার বরিশালের একটি হোটেলে এ সভা অনুষ্ঠিত হয়।
সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অধিদপ্তরের সাবেক মহাপরিচালক কাজী মহিউল ইসলাম।

পরিবার পরিকল্পনা অধিদপ্তরের বরিশাল বিভাগীয় পরিচালক (অতিরিক্ত সচিব) আব্দুস সালাম এর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা মন্ত্রণালয়ের সাবেক যুগ্ন সচিব মো. আব্দুল মান্নান, পরিবার পরিকল্পনা বিভাগের বরিশাল উপ-পরিচালক মো. মিজানুর রহমান, পরিবার পরিকল্পনা অধিদপ্তরের উপ-পরিচালক ডিপিএম (সিসিএসডিপি) ডা. রফিকুল ইসলাম তালুকদার, উপ-পরিচালক পিএম (সিসিএসডিপি) ডা. নাসরিন জামান, মেরী স্টোপস বাংলাদেশ এর কান্ট্রি ফোকাল এএফপি প্রকল্প ও লিড এ্যাডভোকেসি মনজুন নাহার।
বক্তব্য রাখেন, আভাস এর নির্বাহী পরিচালক রহিমা সুলতানা কাজল, বীর মুক্তিযোদ্ধা গৌতম নারায়ণ চৌধুরী, বরিশাল জেলা এ্যাডভোকেসি ওয়ার্কিং কমিটির সভাপতি আমজেদ হোসাইন, পিরোজপুর জেলা এ্যাডভোকেসি ওয়ার্কিং কমিটির সভাপতি ফসিউল ইসলাম বাচ্চু, ইউপি চেয়ারম্যান মাহাতাব হোসেন সুরুজ প্রমুখ।

সভায় বেসরকারী উন্নয়ন সংস্থা মেরী স্টোপস বাংলাদেশ এবং সুশীলন কর্তৃক বাস্তবায়িত কার্যক্রমের বিশেষ করে পরিবার পরিকল্পনা সেবার কার্যক্রমের সফল ইতিবাচক এবং অনুকরণীয় কার্যক্রমগুলো বরিশাল বিভাগের সবগুলো জেলা, উপজেলা এবং ইউনিয়ন পর্যায়ে বাস্তবায়িত হয় সে বিষয়ে আলোচনা করা হয়।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
[email protected]

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
[email protected]

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।