বুধবার, আগস্ট ১৭, ২০২২

মিরসরাইয়ে সাদা পোশাকে থাকা র‌্যাবের ওপর ‘ডাকাত সন্দেহে হামলা’

প্রকাশিত:

চট্টগ্রামের মিরসরাইয়ে সাদাপোশাকে থাকা র‍্যাব সদস্যদের ওপর ‘‘ডাকাত’’ সন্দেহে হামলা এবং একটি প্রাইভেটকার ভাঙচুর করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় দুই র‍্যাব সদস্যসহ তিনজন আহত হয়েছেন।

আহত র‍্যাব সদস্যরা হলেন- মো. শামিম কাউছার (২৯) ও মোখলেছ। অপর আহত ব্যক্তি হলেন পারভেজ (২৯)।

গতকাল বুধবার (২৫ মে) সন্ধ্যায় মিরসরাই উপজেলার বারইয়ারহাট পৌর বাজারে শান্তিরহাট রাস্তার মাথায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ ঘটনা ঘটে।

স্থানীয় লোকজনের হাতে কয়েকজন র‍্যাব সদস্যের আহতের বিষয়টি নিশ্চিত করেছেন জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নুর হোসেন মামুন।

এ ঘটনায় আহত র‌্যাব সদস্যদের হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে সংবাদমাধ্যমটিকে গতকাল জানিয়েছেন র‍্যাবের সহকারী পরিচালক (গণমাধ্যম) নুরুল আবছার।

তিনি বলেন, ‘‘র‍্যাব-৭–এর একটি দল অভিযানে গেলে মাদক কারবারিরা ডাকাত ডাকাত বলে চিৎকার করলে স্থানীয় লোকজনের হাতে দুই র‍্যাব সদস্য আহত হন। চিকিৎসা দিতে তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।’’

র‍্যাবের পক্ষ থেকে বলা হয়েছে, হামলার শিকার র‍্যাব সদস্যরা সাদাপোশাকে মাদক উদ্ধারে অভিযানে গেলে মাদক কারবারিরা ‘ডাকাত’ ‘ডাকাত’ বলে চিৎকার করেন। এ সময় স্থানীয় লোকজন হামলায় অংশ নেন। এতে র‍্যাবের দুই সদস্যসহ তিনজন আহত হন। আহত দুই র‍্যাব সদস্যকে হেলিকপ্টারে করে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে আনা হয়েছে।

র‍্যাব, পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, বুধবার সন্ধ্যায় বারইয়ারহাট পৌর বাজারে শান্তিরহাট রোডের মাথায় র‍্যাব সদস্যদের বহন করা সাদা রঙের প্রাইভেট কারের সামনে একটি কাভার্ড ভ্যান এসে দাঁড়ায়। এ সময় ফাঁকা গুলির শব্দ শুনে ‘ডাকাত’ ‘ডাকাত’ চিৎকার করে একদল লোক হামলা চালায়। হামলায় র‍্যাবের দুই সদস্যসহ তিনজন গুরুতর আহত হন।

আরও জানা যায়, এ সময় প্রাইভেট কারটিও ভাঙচুর করা হয়। জোরারগঞ্জ থানা-পুলিশ ও র‍্যাব-৭–এর সদস্যরা আহত তিনজনকে উদ্ধার করে স্থানীয় দুটি বেসরকারি হাসপাতালে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাদের উন্নত চিকিৎসার জন্য ফেনী শহরে পাঠানো হয়। পরে সেখান থেকে ঢাকায় আনা হয়।

Share post:

Subscribe

সর্বাধিক পঠিত

আরো পড়ুন
সম্পর্কিত

জন্মনিবন্ধনে আর লাগবে না মা-বাবার সনদ

এখন থেকে জন্মনিবন্ধন করতে মা-বাবার জন্মসনদ আর লাগবে না।...

জীবন্ত সেতুর দেশে

বর্ষার মৌসুম। সন্ধ্যা হতেই সুড়সুড় করে ঘরে ঢুকে পড়ছে...

কবি স্বাগতা ভট্টাচার্যের ছয়টি কবিতা

মায়ের আঁচল মায়ের যত্নে আঁকা নজর ফোঁটা,কপালে চাঁদ হয়ে ভাসতো...

টিপু-প্রীতি হত্যা: সেই বাইক-পিস্তলসহ গ্রেপ্তার আরও ৫

রাজধানীর মতিঝিলে আওয়ামী লীগ নেতা জাহিদুল ইসলাম টিপু ও...
লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।