জাফলংয়ে পর্যটকদের ওপর হামলা, আটক ৫

সাময়িকী ডেস্ক
সাময়িকী ডেস্ক
2 মিনিটে পড়ুন

সিলেটের জাফলং পর্যটনকেন্দ্রে পর্যটকদের ওপর অতর্কিত হামলা চালিয়েছে উপজেলা প্রশাসনের স্বেচ্ছাসেবীরা। এতে অন্তত তিন পর্যটক আহত হয়েছেন। এ ঘটনায় এখন পর্যন্ত পাঁচ যুবককে আটক করেছে পুলিশ

বৃহস্পতিবার (৫ মে) বিকেল ৩টার দিকে তাদের আটক করে গোয়াইনঘাট থানা পুলিশ। দুপুর দেড়টার দিকে জাফলংয়ের টিকেট কাউন্টারের সামনে পর্যটকদের মারধর করে তারা।

আটকরা হলেন- গোয়াইনঘাট উপজেলার জাফলংয়ের পশ্চিম কালীনগর গ্রামের নাজিম উদ্দিন (২৩), নয়াবস্তি এলাকার সোহেল রানা (২১) ও ইসলামপুর রাধানগর গ্রামের জানার আবেদীন ওরফে জয়নাল (৪০)। গোয়াইনঘাটের পন্নগ্রামের লক্ষ্মণ চন্দ্র দাস (২১) ও ইসলামপুর গ্রামের মো. সেলিম আহমেদ (২১)।

এদের মধ্যে সেলিম আহমেদ এবং লক্ষ্মণ চন্দ্র দাসকে বিকেল ৩টার দিকে আটক করে ট্যুরিস্ট পুলিশ। বাকি তিনজনকে বিকেল ৫টার দিকে ঘটনাস্থলে অভিযান চালিয়ে আটক করা হয়।

এ ব্যাপারে সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন বলেন, “জাফলং পর্যটনকেন্দ্রে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। ডিবি পুলিশের পাশাপাশি সাদা পোশাকেও পুলিশ রয়েছে। যে কোনো অপ্রীতিকর ঘটনা এড়াতে পুলিশ তৎপর রয়েছে।”

তিনি আরও বলেন, “পর্যটকদের ওপর হামলায় জড়িত সবাইকে আইনের আওতায় আনা হবে।”

এর আগে দুপুর দেড়টার দিকে লাঠি-সোটা নিয়ে পর্যটকদের ওপর হামলা চালায় কিছু স্বেচ্ছাসেবী। হামলায় নারী, শিশুসহ অন্তত ছয়জন আহত হন।

জানা যায়, জাফলংয়ের টিকিট কেনাকে কেন্দ্র করে পর্যটকদের সঙ্গে কাউন্টারের কর্মীদের বাগ্বিতণ্ডা শুরু হয়। এক পর্যায়ে সেখানকার স্বেচ্ছাসেবকরা লাঠিসোটা দিয়ে পর্যটকদের পেটাতে শুরু করে। তখন ঘটনাস্থলে থাকা দুই নারী এগিয়ে এলে তাদের ওপরও হামলা চালায় অভিযুক্তরা।

এ ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

গুগল নিউজে সাময়িকীকে অনুসরণ করুন 👉 গুগল নিউজ গুগল নিউজ

এই নিবন্ধটি শেয়ার করুন
একটি মন্তব্য করুন

প্রবেশ করুন

পাসওয়ার্ড ভুলে গেছেন?

পাসওয়ার্ড ভুলে গেছেন?

আপনার অ্যাকাউন্টের ইমেইল বা ইউজারনেম লিখুন, আমরা আপনাকে পাসওয়ার্ড পুনরায় সেট করার জন্য একটি লিঙ্ক পাঠাব।

আপনার পাসওয়ার্ড পুনরায় সেট করার লিঙ্কটি অবৈধ বা মেয়াদোত্তীর্ণ বলে মনে হচ্ছে।

প্রবেশ করুন

Privacy Policy

Add to Collection

No Collections

Here you'll find all collections you've created before.

লেখা কপি করার অনুমতি নাই, লিংক শেয়ার করুন ইচ্ছে মতো!