ঈদের জামাতে প্রকাশ্যে গুলি, আহত ১

সাময়িকী ডেস্ক
সাময়িকী ডেস্ক
1 মিনিটে পড়ুন

কুমিল্লার আদর্শ সদর উপজেলায় ঈদ জামাতের মাঠে প্রকাশ্যে এক ব্যক্তিকে গুলি করা হয়েছে। এ ঘটনায় গুলিবিদ্ধ মোস্তাক আহমদকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি গোলাবাড়ি এলাকারই বাসিন্দা।

মঙ্গলবার (৩ মে) সকাল ৮টায় পাঁচথুবী ইউনিয়নের গোলাবাড়ি ভূঁইয়া বাড়ি জামে মসজিদ ঈদগাহ মাঠে এ ঘটনা ঘটে। এ সময় পুরো এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে।

কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক পলাশ বিশ্বাস বলেন, “মোস্তাকের বাম পায়ে গুলি লেগেছে। জরুরি ভিত্তিতে অস্ত্রোপচার করে গুলি বের করা হয়েছে। প্রচুর রক্তক্ষরণ হওয়ায় তাকে রক্ত দিতে হচ্ছে।”

গুলিবিদ্ধ মোস্তাকের ভাই শহিদুল ইসলাম ভূঁইয়া বলেন, “আমার ভাইকে হত্যার উদ্দেশ্যে ঈদের নামাজের আগমুহূর্তে ফরিদ মিয়ার ছেলে রুবেল গুলি করেছে। গত ২৫ ডিসেম্বর নির্বাচনের আগের দিন তার ঘর থেকে ককটেল ও দেশীয় অস্ত্র উদ্ধার করে র‍্যাব। এ ঘটনায় আমার ভাই মোস্তাককে তারা সন্দেহ করে।”

স্থানীয়দের বরাতে ওসি সহিদুর রহমান বলেন, “ঈদের নামাজের জন্য সবাই প্রস্তুতি নিচ্ছিলেন। এর মধ্যেই প্রকাশ্যে মোস্তাক আহমেদকে গুলি করা হয়। এ সময় মাঠে আতঙ্ক ছড়িয়ে পড়ে। পুলিশ ঘটনাস্থলে পৌঁছার আগেই রুবেল পালিয়ে যায়। তাকে গ্রেপ্তারে অভিযান শুরু হয়েছে।”

পাঁচথুবী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাসান রাফি রাজু বলেন, “গুলির কারণে ঈদগাহ মাঠে এক ঘণ্টা পর জামাত অনুষ্ঠিত হয়। এখন পরিস্থিতি স্বাভাবিক আছে। আমরা দ্রুত অপরাধীর গ্রেপ্তার চাই।”

গুগল নিউজে সাময়িকীকে অনুসরণ করুন 👉 গুগল নিউজ গুগল নিউজ

বিষয়:
এই নিবন্ধটি শেয়ার করুন
একটি মন্তব্য করুন

প্রবেশ করুন

পাসওয়ার্ড ভুলে গেছেন?

পাসওয়ার্ড ভুলে গেছেন?

আপনার অ্যাকাউন্টের ইমেইল বা ইউজারনেম লিখুন, আমরা আপনাকে পাসওয়ার্ড পুনরায় সেট করার জন্য একটি লিঙ্ক পাঠাব।

আপনার পাসওয়ার্ড পুনরায় সেট করার লিঙ্কটি অবৈধ বা মেয়াদোত্তীর্ণ বলে মনে হচ্ছে।

প্রবেশ করুন

Privacy Policy

Add to Collection

No Collections

Here you'll find all collections you've created before.

লেখা কপি করার অনুমতি নাই, লিংক শেয়ার করুন ইচ্ছে মতো!