নিউমার্কেটে কুরিয়ারকর্মী নাহিদ হত্যা: পঞ্চগড়ে গ্রেপ্তার রাব্বি

সাময়িকী ডেস্ক
সাময়িকী ডেস্ক
1 মিনিটে পড়ুন

রাজধানীর নিউমার্কেট এলাকায় ব্যবসায়ীদের সঙ্গে ঢাকা কলেজের শিক্ষার্থীদের সংঘর্ষের সময় নাহিদ নামে এক কুরিয়ারকর্মীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যার ঘটনায় অংশ নেওয়া রাব্বিকে গ্রেপ্তার করেছে আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

পুলিশের ঊর্ধ্বতন এক কর্মকর্তা গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, “রাব্বি কুরিয়ারকর্মী নাহিদকে গরু জবাই করার একটি ছুরি দিয়ে কোপাচ্ছিল- এমন একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়। এছাড়া ওই ঘটনার একটি ছবিও বিভিন্ন গণমাধ্যমে ছাপা হয়। ভিডিও ফুটেজ পর্যালোচনা করে আমরা রাব্বিকে শনাক্ত করতে সক্ষম হই। পরে তাকে ধরতে বিভিন্ন জায়গায় অভিযান চালানো হয়। অবশেষে আজ পঞ্চগড় থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে।”

রাব্বিকে ঢাকায় আনা হচ্ছে বলেও জানিয়েছেন এই কর্মকর্তা।

প্রত্যক্ষদর্শী কয়েকজনের বক্তব্য এবং গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি সূত্রের বরাত দিয়ে প্রতিবেদনে বলা হয়, সংঘর্ষের ঘটনায় এখন পর্যন্ত মোট ছয়জনকে শনাক্ত করতে পেরেছে পুলিশ। এরা প্রত্যেকেই ঢাকা কলেজের শিক্ষার্থী এবং ছাত্রলীগের নেতা–কর্মী।

এদিকে ধারালো অস্ত্রধারী ছয়জনকে শনাক্ত করার বিষয়টি প্রথম আলোকে নিশ্চিত করেছেন ঢাকা মহানগর পুলিশের গণমাধ্যম ও জনসংযোগ বিভাগের উপ-কমিশনার (ডিসি) ফারুক হোসেন। তিনি বলেন, “সংঘর্ষের ঘটনায় ধারালো অস্ত্রধারী ছয়জনকে শনাক্ত করা হয়েছে। হত্যার ঘটনায় আরও যারা জড়িত, তাদের সবাইকে শনাক্ত করার চেষ্টা চলছে।”

গুগল নিউজে সাময়িকীকে অনুসরণ করুন 👉 গুগল নিউজ গুগল নিউজ

এই নিবন্ধটি শেয়ার করুন
একটি মন্তব্য করুন

প্রবেশ করুন

পাসওয়ার্ড ভুলে গেছেন?

পাসওয়ার্ড ভুলে গেছেন?

আপনার অ্যাকাউন্টের ইমেইল বা ইউজারনেম লিখুন, আমরা আপনাকে পাসওয়ার্ড পুনরায় সেট করার জন্য একটি লিঙ্ক পাঠাব।

আপনার পাসওয়ার্ড পুনরায় সেট করার লিঙ্কটি অবৈধ বা মেয়াদোত্তীর্ণ বলে মনে হচ্ছে।

প্রবেশ করুন

Privacy Policy

Add to Collection

No Collections

Here you'll find all collections you've created before.

লেখা কপি করার অনুমতি নাই, লিংক শেয়ার করুন ইচ্ছে মতো!