ইলিয়াস আলীর গুম নিয়ে নেত্র নিউজের খবর ভিত্তিহীন: র‍্যাব

সাময়িকী ডেস্ক
সাময়িকী ডেস্ক
1 মিনিটে পড়ুন

ইলিয়াস আলী গুমের সঙ্গে পুলিশের এলিট ফোর্স র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নকে (র‍্যাব) জড়িয়ে সুইডেন ভিত্তিক সংবাদ মাধ্যম নেত্র নিউজে প্রতিবেদন প্রকাশিত হয়। ওই প্রতিবেদনের বিষয়ে বাহিনীটির পক্ষ থেকে দাবি করা হয়েছে, সংবাদটি সম্পূর্ণ ভিত্তিহীন।

বৃহস্পতিবার (২১ এপ্রিল) রাজধানীর কারওয়ান বাজারে র‍্যাবের মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ দাবি করেন র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন।

তিনি বলেন, “র‌্যাব মনে করে, নেত্র নিউজে যেভাবে তথ্য উপস্থাপন করা হয়েছে, এটি সম্পূর্ণভাবে ভিত্তিহীন। ইলিয়াস আলীকে যখন থেকে পাওয়া যাচ্ছিল না, তখন তার স্ত্রী আমাদের কাছে এসেছিলেন, আমরা তাকে সর্বোচ্চ আইনি সহায়তা দিয়েছি। তিনি যখন যে সন্দেহ পোষণ করেছেন, যখনই কোনো তথ্য দিয়েছেন; আমরা অভিযান পরিচালনা করেছি। আমরা তাকে খুঁজে বের করার চেষ্টা করছি। এখনও উনার স্ত্রীকে সহায়তা দিয়ে যাচ্ছি।”

কমান্ডার খন্দকার আল মঈন বলেন, “নেত্র নিউজ যেভাবে ডকুমেন্টেশন দেখিয়েছে, বিষয়টি সে রকম নয়। আমাদেরকে যারাই তথ্য দিয়েছেন, সেই অনুযায়ী আমরা অভিযান পরিচালনা করেছি। এটা আইনশৃঙ্খলা বাহিনীর দায়িত্ব। আমরাও চেষ্টা করেছি খুঁজে বের করার।”

গুগল নিউজে সাময়িকীকে অনুসরণ করুন 👉 গুগল নিউজ গুগল নিউজ

এই নিবন্ধটি শেয়ার করুন
একটি মন্তব্য করুন

প্রবেশ করুন

পাসওয়ার্ড ভুলে গেছেন?

পাসওয়ার্ড ভুলে গেছেন?

আপনার অ্যাকাউন্টের ইমেইল বা ইউজারনেম লিখুন, আমরা আপনাকে পাসওয়ার্ড পুনরায় সেট করার জন্য একটি লিঙ্ক পাঠাব।

আপনার পাসওয়ার্ড পুনরায় সেট করার লিঙ্কটি অবৈধ বা মেয়াদোত্তীর্ণ বলে মনে হচ্ছে।

প্রবেশ করুন

Privacy Policy

Add to Collection

No Collections

Here you'll find all collections you've created before.

লেখা কপি করার অনুমতি নাই, লিংক শেয়ার করুন ইচ্ছে মতো!