মানিকগঞ্জে র‍্যাবের গাড়িতে সন্ত্রাসীদের গুলি, নিহত এক

সাময়িকী ডেস্ক
সাময়িকী ডেস্ক
1 মিনিটে পড়ুন
৭ জন নিহত হয়েছেন। প্রতীকী ছবি

মানিকগঞ্জের সিংগাইরে র‍্যাপিড অ্যাকশান ব্যাটেলিয়ানের (র‍্যাব) গাড়িতে সশস্ত্র সন্ত্রাসীদের গুলিবর্ষনের ঘটনা ঘটেছে। এসময় সন্ত্রাসী দলের সঙ্গে র‍্যাব সদস্যদের কয়েক রাউন্ড গুলিবিনিময়ের ঘটনায় আহত হয়েছেন র‍্যাবের দুই সদস্য।

সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শফিকুল ইসলাম মোল্লা জানিয়েছেন, এই ঘটনায় গুলিতে ঘটনাস্থলেই সন্ত্রাসী দলের কায়সার আহম্মেদ নিহত হয়েছেন। নিহত কায়সার জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার জয়হার এলাকার লোকমান হোসেনের ছেলে।

বুধবার (২১ এপ্রিল) দিবাগত রাত ১টার দিকে এ ঘটনা ঘটে। র‍্যাবের মুখপাত্র লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইং পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, রাতে একটি মাইক্রোবাসে র‍্যাবের টহল দল সিংগাইর মহাসড়কের দিকে যাচ্ছিল। এসময় বেশ কয়েকজন সশস্ত্র সন্ত্রাসী র‍্যাবের গাড়ি লক্ষ্যে করে গুলি ছোঁড়ে। পরে র‍্যাবও গুলি ছোঁড়ে। এসময় ডাকাত দলের সদস্য কাওসার আহমেদ নিহত হন। এ ঘটনায় র‍্যাব-৪ এর দুই সদস্য গুরুতর আহত হয়েছেন।

জানা গেছে, ঘটনাস্থল থেকে ডাকাত দলের ব্যবহৃত দুটি পিস্তল, দুটি রামদা, একটি চাপাতি, দুটি চাকু, একটি মানিব্যাগ, দুটি টর্চ লাইট ও দুই জোড়া স্যান্ডেল উদ্ধার করা হয়েছে।

গুগল নিউজে সাময়িকীকে অনুসরণ করুন 👉 গুগল নিউজ গুগল নিউজ

এই নিবন্ধটি শেয়ার করুন
একটি মন্তব্য করুন

প্রবেশ করুন

পাসওয়ার্ড ভুলে গেছেন?

পাসওয়ার্ড ভুলে গেছেন?

আপনার অ্যাকাউন্টের ইমেইল বা ইউজারনেম লিখুন, আমরা আপনাকে পাসওয়ার্ড পুনরায় সেট করার জন্য একটি লিঙ্ক পাঠাব।

আপনার পাসওয়ার্ড পুনরায় সেট করার লিঙ্কটি অবৈধ বা মেয়াদোত্তীর্ণ বলে মনে হচ্ছে।

প্রবেশ করুন

Privacy Policy

Add to Collection

No Collections

Here you'll find all collections you've created before.

লেখা কপি করার অনুমতি নাই, লিংক শেয়ার করুন ইচ্ছে মতো!