21.3 C
Drøbak
শুক্রবার, জুলাই ১, ২০২২
প্রথম পাতাসাম্প্রতিকবরিশালে প্রতিপক্ষের হামলায় নিহত ১

বরিশালে প্রতিপক্ষের হামলায় নিহত ১

বহু বছর ধরে আধিপত্য বিস্তার নিয়ে দ্বন্দ্ব চলছিল দুই পক্ষের মধ্যে। এবার প্রতিশোধ নিতে প্রতিপক্ষের বাড়িতে গিয়ে এক ভাইকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা এবং অপর দুই ভাইকে কুপিয়ে গুরুতর জখম করা হয়েছে। মঙ্গলবার মধ্যরাতে বরিশালের বাকেরগঞ্জ উপজেলার সোনাপুরা গ্রামে রবিউল ইসলাম রনি মোল্লার (৩০) বাড়িতে এ হামলার ঘটনা ঘটে।

হামলায় খুন হওয়া রবিউল ইসলাম রনি মোল্লার বাড়ি বরিশালের বাকেরগঞ্জ উপজেলার ফরিদপুর ইউনিয়নের সোনাপুর গ্রামে। তার বাবার নাম ইয়াসিন মোল্লা। গুরুতর আহত তার দুই ভাই শহিদুল ইসলাম সোহেল (২৫) ও তৌহিদুল ইসলাম তৌকির ২২) বরিশাল শের ই বাংলা চিকিৎসা মহাবিদ্যালয় (শেবাচিম) হাসপাতালে চিকিৎসাধীন। তাদের অবস্থা সংকটাপন্ন বলে হাসপাতাল সূত্রে জানা গেছে।

হামলার নেতৃত্বে স্থানীয় ৩নম্বর ওয়ার্ডের জহিরুল ইসলাম মামুন মেম্বর ওরফে হাতকাটা মামুন ছিলো বলে নিহতের স্বজনরা অভিযোগ করেছেন।

বাকেরগঞ্জ থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) আলাউদ্দিন মিলন বুধবার দুপুর ১২টায় সমকালকে জানিয়েছেন, ঘটনাস্থল ও হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। এই ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তার করতে ইতোমেধ্যে কাজও শুরু করেছে পুলিশ। পাশাপাশি মামলার প্রস্তুতি চলছে।

নিহত রনি মোল্লার স্বজনদের অভিযোগ, মঙ্গলবার রাতে স্থানীয় মামুন মেম্বার ওরেফে হাতকাটা মামুন ১৫-২০ জনের সন্ত্রাসী দল নিয়ে বাড়িতে ঢুকে রনি ও তার অপর দুই ভাই সোহেল ও তৌকিরকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। স্বজনদের দাবি, মাদক ব্যবসায় বাধা দেওয়ায় হাতকাটা মামুন বাহিনী হামলা চালায়। রাতেই আহতদের শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়।

রাত সাড়ে তিনটার দিকে রনি মারা যান। তার দুই ভাইয়ের অবস্থা সংকটাপন্ন বলে জানিয়েছেন শেবাচিম হাসপাতালের চিকিৎসক ডা. রেজাউল করিম।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
[email protected]

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
[email protected]

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।