15.1 C
Drøbak
রবিবার, জুলাই ৩, ২০২২
প্রথম পাতাসাম্প্রতিকনর্থ সাউথের ছাত্রী নিহত: ঘাতক কাভার্ড ভ্যানচালক আটক

নর্থ সাউথের ছাত্রী নিহত: ঘাতক কাভার্ড ভ্যানচালক আটক

বেসরকারি বিশ্ববিদ্যালয় নর্থসাউথ ইউনিভার্সটির ইংরেজি বিভাগের ষষ্ঠ সেমিস্টারের ছাত্রী মাইশা মমতাজ মিম নিহতের ঘটনায় অভিযুক্ত কাভার্ড ভ্যানচালককে আটক করেছে পুলিশ।

শুক্রবার (১ এপ্রিল) রাতে তাকে চট্টগ্রাম থেকে আটক করা হয়েছে বলে ঢাকা মহানগর পুলিশের ক্যান্টনমেন্ট জোনের অতিরিক্ত উপকমিশনার ইফতেখায়রুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন।

ইফতেখায়রুল ইসলাম জানান, চট্টগ্রাম থেকে কাভার্ড ভ্যানের চালক ও তার সহকারীকে আটক করা হয়েছে। তাদের ঢাকায় আনা হচ্ছে।আটক চালকের নাম সাইদুল, তবে চালকের সহকারীর নাম এখনও জানা যায়নি।

এর আগে শুক্রবার (১ এপ্রিল) সকাল সাড়ে ৭টার দিকে ৯৯৯ নম্বরের মাধ্যমে খবর পেয়ে রক্তাক্ত অবস্থায় রাজধানীর খিলক্ষেত ফ্লাইওভারে ৩০০ ফিট নামার পথে পড়ে থাকা মাইশাকে উদ্ধার করে পুলিশ। এসময় তার পাশে স্কুটিও পড়ে ছিল।

এ বিষয়ে খিলক্ষেত থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুন্সি সাব্বির বলেন, “কল পাওয়ার পর পুলিশ ঘটনাস্থলে গিয়ে মাইশাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে। তাকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নেওয়া হয়। অবস্থার অবনতি হলে মাইশাকে সেখান থেকে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।”

কীভাবে দুর্ঘটনা ঘটল এমন প্রশ্নের জবাবে ওসি বলেন, “মাইশা তার ব্যক্তিগত স্কুটিতে ছিলেন। ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজ পর্যালোচনা করে দেখা গেছে একটি কাভার্ডভ্যান মিমের খুব কাছ দিয়ে যায়। আমরা ধারণা করছি কাভার্ডভ্যানের ধাক্কায় মিম পড়ে যান। চালককে শনাক্ত করে আইনের আওতায় আনার চেষ্টা চলছে।”

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
[email protected]

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
[email protected]

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।