18.3 C
Drøbak
শনিবার, জুলাই ২, ২০২২
প্রথম পাতাসাম্প্রতিক৪২তম বিসিএস নন-ক্যাডারে ৫৩৯ জনকে নিয়োগের সুপারিশ পিএসসির

৪২তম বিসিএস নন-ক্যাডারে ৫৩৯ জনকে নিয়োগের সুপারিশ পিএসসির

৪২তম বিসিএস (বিশেষ) পরীক্ষায় এমবিবিএস শিক্ষাগত যোগ্যতাসম্পন্ন নন-ক্যাডার প্রথম শ্রেণির (নবম গ্রেড) পদে সুপারিশের ফলাফল প্রকাশ করেছে সরকারি কর্মকমিশন (পিএসসি)। এতে ৫৩৯টি পদে নিয়োগের জন্য সুপারিশ করা হয়েছে। মঙ্গলবার (২৯ মার্চ) এ ফলাফল প্রকাশ করা হয়।

পিএসসির বিজ্ঞপ্তিতে বলা হয়, ৪২তম বিসিএস (বিশেষ) পরীক্ষায় ক্যাডার পদে সুপারিশপ্রাপ্ত নন, এমন প্রার্থীদের মধ্য থেকে এমবিবিএস শিক্ষাগত যোগ্যতাসম্পন্ন নন-ক্যাডার প্রথম শ্রেণির (নবম গ্রেড) পদে ৫৩৯টি শূন্য পদে নিয়োগের জন্য কমিশন ৫৩৯ জন প্রার্থীকে সাময়িকভাবে সুপারিশ করে।

প্রসঙ্গত, ৪২তম বিসিএস (বিশেষ) এর লিখিত ও মৌখিক পরীক্ষায় উত্তীর্ণ কিন্তু পদ স্বল্পতার কারণে ক্যাডার পদে সুপারিশপ্রাপ্ত নন, এমন প্রার্থীর সংখ্যা এক হাজার ৯১৯ জন। এর মধ্যে নন ক্যাডার পদে সুপারিশের জন্য আবেদনকারী প্রার্থীর সংখ্যা এক হাজার ৮১৪ জন।

সুপারিশ সংক্রান্ত বিস্তারিত বিজ্ঞপ্তি কমিশনের (www.bpsc.gov.bd) এবং টেলিটক বাংলাদেশ লিমিটেড এর (http://bpsc.teletalk.com.bd) ওয়েবসাইটে পাওয়া যাবে।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
[email protected]

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
[email protected]

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।