লুট করতে গিয়ে মা-মেয়েকে কুপিয়ে হত্যা

সাময়িকী ডেস্ক
সাময়িকী ডেস্ক
2 মিনিটে পড়ুন

নারায়ণগঞ্জের নিতাইগঞ্জ এলাকার একটি ফ্ল্যাটে টাকা লুট করতে গিয়ে মা ও মেয়েকে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। এ সময় ঘটনাস্থল থেকে রক্তমাখা ছুরি ও বটিসহ দুইজনকে আটক করেছে পুলিশ

মঙ্গলবার (১ মার্চ) বিকেল ৩টায় ডালপট্টি এলাকায় স্বপন দাসের মালিকানাধীন ভবনের ছয়তলা থেকে দুইজনের রক্তাক্ত মরদেহ উদ্ধার করে পুলিশ ।

নিহতরা হলেন, নারায়ণগঞ্জ নিতাইগঞ্জ ডালপট্টি এলাকার বাসিন্দা শ্যামল চক্রবর্তীর স্ত্রী রুমা চক্রবর্তী (৪৬) ও তার মেয়ে ঋতু চক্রবর্তী (২২)। নিহত ঋতু সাত মাসের অন্তঃসত্ত্বা ছিলেন।

আটক আল জোবায়ের (২৬) নারায়ণগঞ্জ শহরের পাইকপাড়া এলাকার বাসিন্দা। সে একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ছাত্র বলে জানিয়েছে পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে টাকা পয়সা লুট করতে বাধা দেওয়ায় দুইজনকে কুপিয়ে ও জখম করে হত্যা করেছে বলে পুলিশের কাছে স্বীকার করেছে জোবায়ের।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার দুপুরে ছয়তলা ওই ভবনের একটি ফ্ল্যাট থেকে চিৎকার চেঁচামেচির শব্দ শুনে ভবনের মূল ফটকে তালা দেন আশপাশের ব্যবসায়ী ও বাসিন্দারা। পরে পুলিশ ভেতরে আটকা পড়া হামলাকারী যুবককে রক্তমাখা ছুরিসহ আটক করে। এ সময় বটি হাতে নিয়ে এক নারী পালাতে গেলে তাকেও আটক করে পুলিশ।

এ সময় বাসার মেঝেতে নিহত রুমা ও অন্তঃসত্ত্বা ঋতুর লাশ পড়ে ছিল। ঘরে ছড়িয়ে ছিটিয়ে ছিল আলমারির মালামাল। ওই সময় রুমার স্বামীর রাম প্রসাদ চক্রবর্তী ও তার ছেলে হৃদয় চক্রবর্তী বাড়িতে ছিলেন না।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ জামান বলেন, “টাকা পয়সা লুট করতেই মা ও মেয়েকে খুন করেছে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই যুবক স্বীকার করেছেন। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন রয়েছে। তদন্ত চলছে।”

গুগল নিউজে সাময়িকীকে অনুসরণ করুন 👉 গুগল নিউজ গুগল নিউজ

এই নিবন্ধটি শেয়ার করুন
একটি মন্তব্য করুন

প্রবেশ করুন

পাসওয়ার্ড ভুলে গেছেন?

পাসওয়ার্ড ভুলে গেছেন?

আপনার অ্যাকাউন্টের ইমেইল বা ইউজারনেম লিখুন, আমরা আপনাকে পাসওয়ার্ড পুনরায় সেট করার জন্য একটি লিঙ্ক পাঠাব।

আপনার পাসওয়ার্ড পুনরায় সেট করার লিঙ্কটি অবৈধ বা মেয়াদোত্তীর্ণ বলে মনে হচ্ছে।

প্রবেশ করুন

Privacy Policy

Add to Collection

No Collections

Here you'll find all collections you've created before.

লেখা কপি করার অনুমতি নাই, লিংক শেয়ার করুন ইচ্ছে মতো!