বরগুনার আমতলীতে অগ্নিকাণ্ডে ৫০ লাখ টাকার ক্ষতি

সাময়িকী ডেস্ক
সাময়িকী ডেস্ক
1 মিনিটে পড়ুন
প্রতীকি ছবি

বরগুনার আমতলীতে ভয়াবহ অগ্নিকাণ্ডে ফলের দোকান, খাবারের হোটেল, মুদি দোকান, সেলুন, অটোরিকশা শোরুম, অফিসসহ প্রায় ১০টি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে গেছে। এতে প্রায় ৫০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারণা করছেন ক্ষতিগ্রস্তরা। ফায়ার সার্ভিসের গাফিলতির কারণেই ক্ষরি পরিমাণ বেশি হয়েছে বলে দাবি স্থানীয় ব্যবসায়ীদের।

বৃহস্পতিবার (৩ ফেব্রুয়ারি) দিবাগত রাত সোয়া ১২টার দিকে উপজেলার বাঁধঘাট চৌরাস্তা এলাকায় এ অগ্নিকাণ্ড ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার দিবাগত রাত সোয়া ১২টার দিকে হঠাৎ আগুনের সূত্রপাত হয়। এ ঘটনা দেখতে পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসে খবর দেয় স্থানীয়রা। খবর পেয়ে ফায়ার সার্ভিস আমতলী স্টেশনের কর্মী ও স্থানীয়রা প্রায় এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। এর আগেই প্রায় ৫০ লাখ টাকার মালামাল পুড়ে গেছে বলে ব্যবসায়ীদের দাবি।

ক্ষতিগ্রস্ত ফল ব্যবসায়ী জাকারিয়া কান্না জড়িত কণ্ঠে বলেন, আমাদের সব শেষ। আমাদের মনে হচ্ছে একটি পরিকল্পিত অগ্নিকাণ্ড। আর ফায়ার সার্ভিস সঠিক সময়ে এলে অন্তত কিছু মালামাল রক্ষা করতে পারতাম।

আমতলী ফায়ার সার্ভিস স্টেশনের ভারপ্রাপ্ত স্টেশন কর্মকর্তা গোলাম মোস্তফা বলেন, ঘটনা স্থলে প্রবেশের পথ সরু হওয়াতে ফায়ার সার্ভিসের গাড়ি পৌঁছাতে কিছুটা দেরি হয়েছে। স্টেশনের কর্মীরা এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে আগুনের সূত্রপাত ও ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায়নি।

গুগল নিউজে সাময়িকীকে অনুসরণ করুন 👉 গুগল নিউজ গুগল নিউজ

এই নিবন্ধটি শেয়ার করুন
একটি মন্তব্য করুন

প্রবেশ করুন

পাসওয়ার্ড ভুলে গেছেন?

পাসওয়ার্ড ভুলে গেছেন?

আপনার অ্যাকাউন্টের ইমেইল বা ইউজারনেম লিখুন, আমরা আপনাকে পাসওয়ার্ড পুনরায় সেট করার জন্য একটি লিঙ্ক পাঠাব।

আপনার পাসওয়ার্ড পুনরায় সেট করার লিঙ্কটি অবৈধ বা মেয়াদোত্তীর্ণ বলে মনে হচ্ছে।

প্রবেশ করুন

Privacy Policy

Add to Collection

No Collections

Here you'll find all collections you've created before.

লেখা কপি করার অনুমতি নাই, লিংক শেয়ার করুন ইচ্ছে মতো!