11.1 C
Drøbak
রবিবার, মে ২৯, ২০২২
প্রথম পাতাসাম্প্রতিকনওগাঁয় ট্রাক ও মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ৪

নওগাঁয় ট্রাক ও মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ৪

নওগাঁর ধামইরহাটে ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে চার জনের মৃত্যু হয়েছে। রবিবার (২৩ জানুয়ারি) রাত ৯টার দিকে উপজেলার নওগাঁ-জয়পুরহাট সড়কের হরিতকীডাঙ্গা বাজারের পাশে এ দুর্ঘটনা ঘটে।

ঘটনাস্থলেই প্রাণ হারান উপজেলার জাহানপুর ইউনিয়নের নানাইজ নামক এলাকার মো. গোলজার হোসেনের ছেলে সুফিয়ান (১৮) এবং একই এলাকার মো. মোজাম্মেল হোসেনের ছেলে আবু ছালাম (৩০)। হাসপাতালে নেওয়ার পথে দক্ষিণ জাহানপুর নামক এলাকার মো. জুয়েলের ছেলে মো. মিনহাজ (২৪) এবং একই এলাকার হেলাল হোসেনের ছেলে মো. সজল (৩০) মারা যায়।

ধামইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাকিবুল হুদা জানান, রবিবার ছিল ধামইরহাটের হাট বার। নিহতরা হাট থেকে বাড়ি ফিরছিলেন। তখন বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলের দুই আরোহীর মৃত্যু হয়।

তিনি আরও জানান, ‘ঘটনাস্থল থেকে দুইজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। আহত দুইজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় অ্যাম্বুলেন্সে রাজশাহী নিয়ে যাওয়ার পথে মোহনপুর নামক স্থানে রাত সাড়ে ১২টায় তারা মারা যান। ট্রাকটি মোটরসাইকেলকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। যার কারণে তাদের আটক করা সম্ভব হয়নি।’

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
[email protected]

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
[email protected]

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।