11.4 C
Drøbak
শুক্রবার, মে ২৭, ২০২২
প্রথম পাতাসাম্প্রতিকঢাকা-ময়মনসিংহ রুটে পরিবহন চলাচল শুরু

ঢাকা-ময়মনসিংহ রুটে পরিবহন চলাচল শুরু

গাজীপুর এলাকার সড়ক সংস্কারের আশ্বাসে ময়মনসিংহ, শেরপুর, জামালপুর, নেত্রকোনা জেলার সঙ্গে ঢাকামুখী চলাচলকারী পরিবহনের অনির্দিষ্টকালের ধর্মঘট ২৬ জানুয়ারি পর্যন্ত স্থগিত করা হয়েছে। এতে করে রবিবার (১৬ জানুয়ারি) সকাল সাড়ে ১১টা থেকে ঢাকামুখী বাস চলাচল শুরু হয়।

এর আগে, ১৫ জানুয়ারি ময়মনসিংহ জেলা মোটর মালিক সমিতি ও চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি রবিবার থেকে লাগাতার বাস ধর্মঘট শুরুর ঘোষণা দেওয়া হয়েছিল। ধর্মঘট সকাল সাড়ে ১১ টা পর্যন্ত পালিত হয়। পরে ময়মনসিংহ প্রেসক্লাব মিলনায়তনে সংবাদ সন্মেলন করে নেতৃবৃন্দ ধর্মঘট স্থগিতের ঘোষণা দেন।

তারা বলেন, যোগাযোগ সচিবের অনুরোধ ও আশ্বাসের পরিপ্রেক্ষিতে ময়মনসিংহের বিভাগীয় কমিশনার শফিকুর রেজা বিশ্বাসের সঙ্গের কথায় আগামী ২৬ জানুয়ারি পর্যন্ত ধর্মঘট স্থগিত করা হয়েছে। তাই ময়মনসিংহ-ঢাকা মহাসড়কের পরিবহন ধর্মঘট স্থগিত ঘোষণা করা হলো। আলোচনা সাপেক্ষে পরিবর্তী সিদ্ধান্ত ঘোষণা করা হবে। এসময় ধর্মঘটে যাত্রীদের সাময়িক অসুবিধার জন্য গভীর দুঃখ প্রকাশ করা হয়।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
[email protected]

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
[email protected]

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।