-0.6 C
Drøbak
মঙ্গলবার, জানুয়ারী ২৫, ২০২২
প্রথম পাতাসাম্প্রতিকবাগেরহাটে ট্রাক সঙ্গে সিএনজি সংর্ঘষে নিহত ৩

বাগেরহাটে ট্রাক সঙ্গে সিএনজি সংর্ঘষে নিহত ৩

বাগেরহাটের ফকিরহাটে ট্রাক ও সিএনজির মুখোমুখি সংর্ঘষে তিন মাদরাসাছাত্র নিহত হয়ছে। এ সময় আরো দুজন আহত হয়েছে। তারাও মাদরাসা শিক্ষার্থী।

খুলনায় সন্ধ্যাকালীন আন্তর্জাতিক কিরাত সম্মেলন শেষে ওই রাতে পাঁচজন ছাত্র সিএনজি যোগে মাদরাসায় ফিরছিলেন বলে পুলিশ জানায়। এরা সবাই বাগেরহাট সদর উপজেলার হাকিমপুর কওমি মাদরাসার ছাত্র।

শনিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে খুলনা-মোংলা মহাসড়কে বাগেরহাট জেলার ফকিরহাট উপজেলার শ্যামবাগাত এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ঘনকুয়াশার কারণে ওই দুর্ঘটনা ঘটেছে বলে ধারণা করছে পুলিশ। আহত দুজনকে উদ্ধার করে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতরা হলেন- বাগেরহাট সদর উপজেলার রনজিৎপুর গ্রামের হোসেন আলীর ছেলে আব্দুল্লা আল মাহামুদ (২৫), জেলার রামপাল উপজেলার ঝনঝনিয়া গ্রামের ফেরদাউস আলীর ছেলে আব্দুল গফুর (১৪) এবং সাতক্ষীরা জেলার কালিগঞ্জ উপজেলার মালেখা গ্রামের আশরাফ আলীর ছেলে সালাউদ্দিন (১৭)।

বাগেরহাটের কাটাখালি হাইওয়ে পুলিশের ওসি মোহাম্মদ আলী জানান, খুলনা থেকে পাঁচজন মাদরাসাছাত্রকে নিয়ে সিএনজিটি বাগেরহাটের হাকিমপুরে আসছিল। প্রতিমধ্যে শ্যামবাগাত এলাকায় পৌঁছালে মোংলা থেকে ছেড়ে আসা একটি ট্রাকের মুখোমুখি সংর্ঘষ হয়। এ সময় ঘটনাস্থলে তিনজন মাদরাসাছাত্র নিহত হয় এবং দুজন আহত হয়। দুর্ঘটনার পর ট্রাকটি নিয়ে চালক পালিয়ে গেছে। খবর পেয়ে তারা ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ উদ্ধার করে হাইওয়ে থানায় নিয়ে আসে।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
[email protected]

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
[email protected]

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।