যেসব শিক্ষার্থীকে টিকা দেওয়া হয়নি, তারা অনলাইন ক্লাস করবে

সাময়িকী ডেস্ক
সাময়িকী ডেস্ক
2 মিনিটে পড়ুন
ফাইল ছবি

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, আমরা সবাইকে টিকা দেওয়ার ব্যবস্থা করেছি। টিকা দেওয়ার কার্যক্রম চলছে। এই কার্যক্রম আরও গতিশীল করার উদ্যোগ নিয়েছে সরকার। আশা করছি, ১২ বছরের বেশি বয়সী যারা তাদের সবাইকে টিকা দেওয়া হয়ে যাবে। যেসব শিক্ষার্থীকে টিকা দেওয়া হয়নি, তারা টেলিভিশনসহ অনলাইন ক্লাস করবে। যত দ্রুত সম্ভব সবাই টিকা নিয়ে ক্লাসে উপস্থিত হবে।

বৃহস্পতিবার (৬ জানুয়ারি) গাজীপুর সিটি করপোরেশনের বাহাদুরপুর রোভার পল্লীতে বাংলাদেশ রোভার স্কাউটের উদ্যোগে আয়োজিত বিতর্ক প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে প্রতিভা অন্বেষণ ও আন্ত-ইউনিট এই বিতর্ক প্রতিযোগিতার আয়োজন করা হয়।

রোভার স্কাউটদের উদ্দেশে শিক্ষামন্ত্রী বলেন, লেখাপড়ার পাশাপাশি স্কাউটিং করে তোমরা সুনাগরিক হিসেবে গড়ে উঠবে। এরপর তোমরা বিশ্বনাগরিক হবে, সোনার মানুষ হবে। সোনার মানুষরাই জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা নির্মাণ করবে।

তিনি বলেন, করোনায় উন্নত দেশগুলো এখন বিপর্যস্ত অবস্থায়। প্রতিদিনই করোনা ও ওমিক্রন আক্রান্তের সংখ্যা বাড়ছে। কাজেই করোনার এই অবস্থায় আমাদের কোনোভাবেই ঝুঁকি নেওয়ার সুযোগ নেই। বিশেষ করে শিক্ষার্থী এবং তাদের অভিভাবক ও শিক্ষকদের স্বাস্থ্য সুরক্ষার বিষয়টি আমাদের গুরুত্ব দিয়ে ভাবতে হবে। যেহেতু করোনার সংক্রমণ বাড়ছে সেহেতু বিষয়টি নিয়ে সরকারের প্রতিটি অধিদফতর থেকে স্থানীয় পর্যায়ে যারা শিক্ষার সঙ্গে জড়িত আছেন, তারা মনিটরিং করছেন এবং আমাদের কাছে রিপোর্ট করছেন। সবার মতামতের ভিত্তিতে সিদ্ধান্ত নেওয়া হবে।

গুগল নিউজে সাময়িকীকে অনুসরণ করুন 👉 গুগল নিউজ গুগল নিউজ

এই নিবন্ধটি শেয়ার করুন
একটি মন্তব্য করুন

প্রবেশ করুন

পাসওয়ার্ড ভুলে গেছেন?

পাসওয়ার্ড ভুলে গেছেন?

আপনার অ্যাকাউন্টের ইমেইল বা ইউজারনেম লিখুন, আমরা আপনাকে পাসওয়ার্ড পুনরায় সেট করার জন্য একটি লিঙ্ক পাঠাব।

আপনার পাসওয়ার্ড পুনরায় সেট করার লিঙ্কটি অবৈধ বা মেয়াদোত্তীর্ণ বলে মনে হচ্ছে।

প্রবেশ করুন

Privacy Policy

Add to Collection

No Collections

Here you'll find all collections you've created before.

লেখা কপি করার অনুমতি নাই, লিংক শেয়ার করুন ইচ্ছে মতো!