-0.6 C
Drøbak
মঙ্গলবার, জানুয়ারী ২৫, ২০২২
প্রথম পাতাসাম্প্রতিক"পান্থপথ সড়কে জলাবদ্ধতা" কাওরান বাজার মোড়ে সার্ক ফোয়ারায় ফাটল

“পান্থপথ সড়কে জলাবদ্ধতা” কাওরান বাজার মোড়ে সার্ক ফোয়ারায় ফাটল

রাজধানীর কাওরান বাজার মোড়ে সার্ক ফোয়ারা এলাকায় ঢাকা ওয়াসার পানির পাইপে ফাটল ধরেছে। এতে ফোয়ারার পানি গড়িয়ে পান্থপথের সড়কের একাংশে জলাবদ্ধতা দেখা দিয়েছে। সৃষ্টি হয়েছে যানজট। ভোগান্তিতে পড়েছেন নগরবাসী।


সোমবার (৩ জানুয়ারি) ভোরে সার্ক ফোয়ারার এরিয়া দেয়ালে ফাটল দেখা দেয়। তখন থেকেই ফাটল অংশ দিয়ে পানি গড়িয়ে পড়তে থাকে। কিন্তু সেখানে তীব্র জলাবদ্ধতা তৈরি হলেও সমাধানের ব্যবস্থা করতে পারেনি ওয়াসা। সেখানকার পুলিশ ও কয়েকজন প্রত্যক্ষদর্শী এ তথ্য জানিয়েছেন।

Untitled design 5 "পান্থপথ সড়কে জলাবদ্ধতা" কাওরান বাজার মোড়ে সার্ক ফোয়ারায় ফাটল
"পান্থপথ সড়কে জলাবদ্ধতা" কাওরান বাজার মোড়ে সার্ক ফোয়ারায় ফাটল 2

ঘটনাস্থলে গিয়ে দেখা যায়, সার্ক ফোয়ারার পশ্চিম পাশের একটি অংশের দেয়াল ফেটে পানি গড়াচ্ছে। এতে ওই অংশের রাস্তার বিটুমিনও উঠে গেছে। কয়েকটি গর্তেরও সৃষ্টি হয়েছে। এতে ক্ষোভ প্রকাশ করেছেন সড়ক ও জনপদ বিভাগের একজন কর্মকর্তা।

ওয়াসার সায়েদাবাদ পানি শোধনাগারের ফারুক মল্লিক বলেন, ‘আমরা খবর পেয়েছি দুপুর দুইটার দিকে। ফটলের ওখানে একটা প্রাইভেটকার রাখা, তাই পানি বন্ধ করতে পারিনি এখনও। বিকাল সাড়ে চারটার দিকে মালিককে খুঁজে গাড়ি সরিয়েছি।’

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
[email protected]

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
[email protected]

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।