12.6 C
Drøbak
সোমবার, আগস্ট ৮, ২০২২
প্রথম পাতাসাম্প্রতিকপায়রা সেতুর টোলপ্লাজায় ট্রাকের ধাক্কায় কনস্টেবল নিহত

পায়রা সেতুর টোলপ্লাজায় ট্রাকের ধাক্কায় কনস্টেবল নিহত

বরিশাল-পটুয়াখালী মহাসড়কের লেবুখালীর পায়রা সেতুর টোলপ্লাজায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী পুলিশ কনস্টেবল শাখাওয়াত মৃধা নিহত হয়েছেন। এ সময় তার মোটরসাইকেলে থাকা আরেক আরোহী আহত হন। তাকে শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (১ জানুয়ারি) দুপুর ১টার দিকে সেতুর দক্ষিণপ্রান্ত পটুয়াখালীর দুমকী থানার লেবুখালী এলাকার টোলপ্লাজায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত শাখাওয়াত মৃধা বরিশাল সদর উপজেলার বন্দর থানার হিজলতলা এলাকার সালাম মৃধার ছেলে এবং ভোলা জেলা পুলিশে কর্মরত ছিলেন। ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠিয়েছে কোতোয়ালি মডেল থানা পুলিশ।

দুমকী থানার ওসি মেহেদী হাসান জানান, শাখাওয়াত তার নিকটাত্মীয় মো. রফিককে নিয়ে মোটরসাইকেলযোগে পটুয়াখালীর দিকে যাচ্ছিলেন। পায়রা সেতুর টোলপ্লাজায় মোটরসাইকেলের টোল দেয়ার সময় পেছন থেকে একটি ট্রাক তার মোটরসাইকেল ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলসহ ছিটকে পড়ে তারা দুজন আহত হন।

তিনি ‍আরও জানান, স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠালে দুপুর ২টার দিকে কনস্টেবল শাখাওয়াতকে মৃত ঘোষণা করেন জরুরি বিভাগের চিকিৎসক। আহত রফিককে হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে জানান ওসি।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
editor@samoyiki.com

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
sahitya@samoyiki.com

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।